দিল্লির বাতাসে বিষাক্ত গ্যাস ছেড়েছে পাকিস্তান, দাবি বিজেপি নেতার

  অনলাইন ডেস্ক ০৭ নভেম্বর ২০১৯, ২২:০২ | অনলাইন সংস্করণ

রতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা ভিনেত আগারওয়াল শারদা
রতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা ভিনেত আগারওয়াল শারদা।ছবি: ইয়েনি শাফাক

ভারতে বিপদজ্জনকভাবে বাতাসে বিষাক্ত গ্যাসের (কার্বন) উপস্থিতি বেড়ে যাওয়ার ঘটনায় পাকিস্তান ও চীনকে দুষলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা ভিনেত আগারওয়াল শারদা। তিনি বলেন, আমরা গভীরভাবে বিবেচনা করছি পাকিস্তান যে কোনো বিষাক্ত গ্যাস ছেড়েছে। এ খবর জানিয়েছে তুর্কি গণমাধ্যম ইয়েনি শাফাক।

ইনডেপেনডেন্ট অনলাইনের পর্যবেক্ষণ বলছে, বিশ্বে বেশি দূষিত শহরের মধ্যে দিল্লি অন্যতম। এরপরে অবস্থানে রয়েছে পাকিস্তানের শহর লাহোরের অবস্থান।

তিনি বলেন, দুই প্রতিবেশী দেশ রেকর্ড পরিমাণ ধোয়া সৃষ্টির পেছনে রয়েছে, কারণ তারা ভারতকে ভয় করে।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে দেয়া এক সাক্ষাতকারে শারদা বলেন, সম্ভবত এই বিষাক্ত গ্যাস ছেড়েছে প্রতিবেশী রাষ্ট্র, যারা আমাদেরকে ভয় করে। আমার মনে হয় পাকিস্তান বা চীন আমাদের ভয় পায়।

এদিকে এমন বিতর্কিত মন্তব্যে প্রতিক্রিয়ায় চীনা কর্মকর্তা লিজিয়ান জাহো ভারতীয় বিজেপি নেতাকে আক্রমণ করে টুইট করেন। এতে তিনি লেখেন, কি একজন তামাশাকারী!চীন কখনো কখোনো দোষ নেয় এবার ইশ্বর শ্রেণির দোষ নিয়েছে। একজন এমন সিদ্ধান্তে আসতে পারে না, এমনকি সে যদি পায়ে চিন্তা করে!

ঘটনাপ্রবাহ : কাশ্মীর সংকট

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×