পাকিস্তান যাওয়ার ছাড়পত্র পেয়ে উচ্ছ্বসিত ভারতীয় এই অভিনেতা

  অনলাইন ডেস্ক ০৮ নভেম্বর ২০১৯, ১৫:২৪ | অনলাইন সংস্করণ

সানি দেওল

করতারপুর করিডর উদ্বোধনের দিনই পাকিস্তানের করতারপুরের দরবার সাহেব গুরুদ্বারে পা রাখবে পুণ্যার্থীদের একটি প্রতিনিধি দল। তাতে শামিল হবেন অভিনেতা তথা বিজেপি সংসদ সানি দেওলও।

পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহের দফতরের তরফে এমনটাই জানানো হল। খবর আনন্দবাজার।

গত লোকসভা নির্বাচনে বিজেপির টিকিটেই গুরুদাসপুর থেকে সংসদ সদস্য নির্বাচিত হন সানি। তখন নির্বাচনী প্রচার চলাকালীন স্থানীয় গুরুদ্বারে এসে প্রার্থনাও করেন তিনি।

করতারপুর করিডরের নির্মাণকার্য নিয়ে স্যোসাল মিডিয়াতেও একাধিক পোস্ট করতে দেখা গেছে তাকে।

শনিবার করিডর উদ্বোধনের দিনই পাকিস্তানে যাওয়ার ছাড়পত্র পেয়ে উচ্ছ্বসিত সানি।

সংবাদ সংস্থা এএনআইকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি না গেলে আর কে যাবে? অবশ্যই যাব আমি। এটা আমার এলাকা। আমার বাড়ি এখানে।’

সানি দেওল ছাড়াও করতারপুর করিডর হয়ে শনিবার ৫০০ পুণ্যার্থীর যে প্রতিনিধি দল পাকিস্তানে যাবে, তাতে শামিল রয়েছেন সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংহ, পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিংহ, কেন্দ্রীয় মন্ত্রী হরদীপ পুরি এবং হরসিমরত কউর। কংগ্রেস বিধায়ক নভজ্যোত সিংহ সিধুকেও পাকিস্তান যাওয়ার ছাড়পত্র দিয়েছে বিদেশমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×