জরিমানা না করে চালককে কেক খাওয়ালেন পুলিশ! (ভিডিও)

  যুগান্তর ডেস্ক ২২ নভেম্বর ২০১৯, ১৯:২৫ | অনলাইন সংস্করণ

কেক
চালককে কেক খাওয়াচ্ছেন পুলিশ। ছবি- ফেসবুক

নতুন সড়ক আইনের বিরোধিতা করে দেশজুড়ে ধর্মঘটে নেমেছিল পরিবহন শ্রমিকরা। এ আইন কোনোমতেই গ্রহণযোগ্য নয় বলে মত দিচ্ছেন তারা।

নতুন আইন অনুযায়ী, সড়কে বেপরোয়াভাবে গাড়ি চালালে বা প্রতিযোগিতা করার ফলে দুর্ঘটনা ঘটলে চালককে তিন বছরের কারাদণ্ড অথবা তিন লাখ টাকা অর্থদণ্ড বা উভয় দণ্ডে দণ্ডিত করা হবে।

বাংলাদেশে যখন সড়ক আইন নিয়ে এমন কড়াকড়ি চলছে তখন ঘটল অবাক করা ঘটনা।

হেলমেট নেই, নম্বর প্লেট নেই। এমনকি গাড়ির গতিও সীমা অতিক্রম করেছে। এতো সব অপরাধের পরও পুলিশ চালককে শাস্তি না দিয়ে খাওয়ালেন কেক!

অবশ্য এ ঘটনা অবশ্যই বাংলাদেশের নয়; সম্প্রতি থাইল্যান্ডের ঘটেছে এ ঘটনা। পুলিশের এমন আচরণের জন্য বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়।

তাই কেন এমনটা করলেন সে ব্যাখ্যা দিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস দিয়েছেন সেই ট্রাফিক পুলিশের আরেক সহকর্মী।

ফেসবুকে ওই পুলিশ লিখেছেন, ‘হেলমেট, নম্বরপ্লেট ছাড়াই ওই কিশোর বাইক চালাচ্ছিল। তার গতিও সীমা অতিক্রম করেছিল। যে কারণে তাকে থামান ওই পুলিশ কর্মকর্তা। তাকে আটকের সঙ্গেসঙ্গে সে কান্নায় ভেঙে পড়ে। প্রথমে তিনি ভেবেছিলেন, জেল-জরিমানার ভয়ে কান্নাকাটি শুরু করেছে সে। কিন্তু কিশোরের কান্না মাত্রারিক্ত পর্যায়ে পৌঁছুলে তাকে বিষয়টি খুলে বলতে বলি। সে জানায়, সেদিন তার জন্মদিন, কিন্তু বাড়ির সবাই সেটা ভুলে গেছে। সেই দুঃখে, রাগে রাতে এভাবে জোরে বাইক চালাচ্ছিল সে। এমন কথা শুনে সেই কিশোরের দুঃখ লাঘবে কেক-মোমবাতি কিনে এনে তার জন্মদিন পালন করেন ওই পুলিশ।’

ওই কিশোরকে কেক খাওয়ানোর ভিডিওটি দেখুন -

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×