অকালে ঝরে গেলেন ‘মিস পাকিস্তান’

  যুগান্তর ডেস্ক ১৪ ডিসেম্বর ২০১৯, ১৪:৫৫:১২ | অনলাইন সংস্করণ

‘মিস পাকিস্তান ২০১২’ জানিভ নাভিদ

সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ‘মিস পাকিস্তান ২০১২’ জানিভ নাভিদ। গত ১ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের মেরিল্যান্ডের কলেজ পার্ক রোডে স্থানীয় সময় রাত ১১টা ৪০ মিনিটে তার গাড়ি দুর্ঘটনায় পড়ে।

নিজেই মার্সিডিজ গাড়ি চালিয়ে যাচ্ছিলেন জানিভ নাভিদ। হঠাৎ মোড় ঘুরতেই ফুটপাতের ডিভাইডারে ধাক্কা খেয়ে তার গাড়ি উল্টে দুমড়েমুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন ৩২ বছর বয়সী এই পাক সুন্দরী। খবর ডেইলি মেইলের

৪ ডিসেম্বর জানিভ নাভিদ দাফন সম্পন্ন হয়েছে বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি।

প্রাথমিকভাবে জানিভ নাভিদের মৃত্যুর সংবাদ গোপন রাখা হলেও দাফন সম্পন্নের পর তার মৃত্যুর খবর আন্তর্জাতিক গণমাধ্যমে প্রকাশ হয়।

ডেইলি মেইল জানায়, গত ১ ডিসেম্বরে সেই দুর্ঘটনায় গাড়ি থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন ‘মিস পাকিস্তান’ জানিভ নাভিদ। দ্রুত তাকে নিকটবর্তী একটি হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার সময় তিনি ছাড়া আর কেউ গাড়িতে ছিলেন না।

দুর্ঘটনার সময় জানিভ নাভিদ মাদকাসক্ত ছিলেন না বলে ময়নাতদন্তের রিপোর্টে বলা হয়েছে।

তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেছেন শোবিজের আর্ন্তজাতিক অঙ্গনের আইকনরা। ‘মিস পাকিস্তান’ আয়োজনের সভাপতি সোনিয়া আহমেদ বলেছেন, জানিভ নাভিদের এই অকাল মৃত্যু ‘দুঃখজনক’ ও ‘মর্মান্তিক’। আমরা শোকাহত। আমরা নাভিদকে পাকিস্তানকে আন্তর্জাতিকভাবে তুলে ধরার জন্য দারুণ প্ল্যাটফর্ম দিয়েছিলাম।’

প্রসঙ্গত ১৯৮৭ সালের ১৯ এপ্রিল পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করেন ‘মিস পাকিস্তান ২০১২’ জানিভ নাভিদ। ২০১২ সালে কানাডার টরন্টোতে ‘মিস পাকিস্তান ওয়ার্ল্ড’ খেতাবে ভূষিত হন তিনি। একই বছর ‘মিস আর্থ ২০১২’ বিজয়ী হন ।

দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে নিউইয়র্কের পোমোনাতে বাস করছিলেন জানিভ নাভিদ।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত