সত্য বলার জন্য ক্ষমা চাইব না: রাহুল গান্ধী

  যুগান্তর ডেস্ক ১৪ ডিসেম্বর ২০১৯, ২০:৪৮:১৬ | অনলাইন সংস্করণ

ছবি: পিটিআই

‘রেপ ইন ইন্ডিয়া’ মন্তব্যে যতই বিতর্কের ঝড় উঠুক না কেন, এই কথার জন্যে ক্ষমা না চাওয়ার ঘোষণা দিয়েছেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী।

শনিবার দিল্লির রামলীলা ময়দানে আয়োজিত কংগ্রেসের মহা সমাবেশ থেকে স্পষ্ট ভাষায় রাহুল জানান, তিনি যে কথা বলেছেন তা একেবারেই সত্য কথা, আর সত্য কথা বলার জন্যে ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না।

ঝাড়খণ্ড নির্বাচনে প্রচারে গিয়ে কংগ্রেসের প্রচার মঞ্চ থেকে মোদি সরকারের সমালোচনায় মুখর ছিলেন কংগ্রেস নেতা রাহুল গান্ধী। বৃহস্পতিবার ঝাড়খণ্ডের গোড্ডা এলাকায় প্রচারে গিয়ে রাহুল বলেন, মোদি ‘মেক ইন্ডিয়া’র কথা বলছেন, আর দেশে ‘রেপ ইন ইন্ডিয়া’ চলছে।

রাহুলের এমন মন্তব্য ঘিরে শুক্রবার লোকসভায় ক্ষোভে ফেটে পড়েন বিজেপির মহিলা সংসদ সদস্যরা।

তাকে ক্ষমা চাওয়ার দাবিতে ওয়েলে তুমুল হই হট্টগোলর করেন শাসক দলের সংসদ সদস্যরা। তার জেরে দুপুর পর্যন্ত লোকসভার অধিবেশন মুলতবি করে দেন স্পিকার ওম বিড়লা। রাহুল গান্ধীও তার অবস্থানে অনড়। বলেছেন, তিনি ক্ষমা চাইবেন না।

শনিবারও রাহুল গান্ধী স্পষ্ট করে বলেন, আমার নাম রাহুল সাভারকর নয়, আমি রাহুল গান্ধী। আমি সত্যি কথা বলার জন্য কখনও ক্ষমা চাইব না এবং কোনও কংগ্রেস সদস্যও ক্ষমা চাইবে না। বরং দেশের অর্থনীতিকে ধ্বংস করার জন্য নরেন্দ্র মোদি এবং তার সহযোগী অমিত শাহকেই দেশের কাছে ক্ষমা চাইতে হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত