বহুতল ভবনের কার্নিশ দিয়ে দৌড়াচ্ছে শিশু! পিলে চমকানো ভিডিও ভাইরাল

  অনলাইন ডেস্ক ১১ জানুয়ারি ২০২০, ১১:৫১:১৬ | অনলাইন সংস্করণ

বহুতল ভবনের কার্নিশ দিয়ে নির্ভয়ে দৌড়াচ্ছে শিশু। ছবি-ভিডিওর স্ক্রিনশট

বহুতল ভবনের ৫ তলার কার্নিশ দিয়ে নির্ভয়ে দৌড়াচ্ছে ছোট্ট এক শিশু। পিলে চমকানো এই ভিডিও এরইমধ্যে সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ঘটনাটি ঘটেছে স্পেনের টেনেরিফ শহরে।

স্কাই নিউজের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার এ খবর প্রকাশ করেছে।

খবরে বলা হয়, বাবা-মা গোসল করছেন। আর সেই সুযোগে ছোট্ট শিশুটি এমন কাণ্ড করে বসে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, বহুতলের ৫ তলার কার্নিশ দিয়ে কখনও হেঁটে আবার কখনও প্রায় দৌড়ে যাচ্ছে একটি ছোট্ট শিশু। যে কোনো মুহূর্তে একচুল এদিক-সেদিক হলেই সে পড়ে যাবে নিচে।

শিশুটি প্রথমে একটি জানলার ধার ঘেঁষে কার্নিশ ধরে হেঁটে বারান্দার দিকে আসে, তারপর সেখানে কিছুটা থমকে গিয়ে আবার ঘুরে প্রায় দৌড়ে ফিরে যায় সেই জানলার কাছেই।

ভিডিওটি ‘আই লাভ টেনেরিফ’ নামের একটি ফেসবুক পেজে শেয়ার করা হয়। যেখানে সেটির এখনও পর্যন্ত প্রায় ৩.৪ মিলিয়ন ভিউ হয়েছে এবং ২৫,০০০ এরও বেশি মানুষ নানা ধরনের মন্তব্য করেছেন।

এদিকে মেট্রো নিউজ জানিয়েছে, ওই শিশুটি তার বাবা-মায়ের সঙ্গে ফিনল্যান্ড থেকে স্পেনে ছুটি কাটাতে এসেছিল। এ ঘটনার খবর পাওয়ার পর পুলিশ বর্তমানে ওই শিশুটির বাবা-মায়ের সন্ধান করছে।

যদিও তারা এখনও স্পেনেই আছেন নাকি দেশে ফিরে গেছেন তা জানা যায়নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত