কথা না শোনায় বিজেপি নেতাকে পেটালেন নারী ডিসি, রণক্ষেত্র রাজগড় (ভিডিও)

  অনলাইন ডেস্ক ২০ জানুয়ারি ২০২০, ১১:৪১ | অনলাইন সংস্করণ

কথা না শোনায় বিজেপি নেতাকে পেটালেন নারী কর্মকর্তা, অগ্নিগর্ভ রাজগড়

প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে বিতর্কিত নাগরিকত্ব আইনের সমর্থনে মিছিল করায় ক্ষমতাসীন বিজেপির এক নেতাকে পেটালেন নারী জেলা প্রশাসক।

ভারতের মধ্যপ্রদেশের রাজগড় জেলায় রোববার এ ঘটনা ঘটে।

এনডিটিভি জানিয়েছে, নাগরিকত্ব আইনের সমর্থনে বিজেপি তিরঙ্গা যাত্রা বের করে। প্রথমে সেখানে বিজেপি কর্মীদের সঙ্গে রাজ্য প্রশাসনের বিরোধ বাধে।

রাজগড় জেলা প্রশাসক নিধি নিবেদিতা ওই এলাকায় ১৪৪ ধারা জারি থাকার কারণে বিজেপি কর্মীদের ওই মিছিল করতে নিষেধ করেন, কিন্তু তাতে রাজি হননি গেরুয়া দলের কর্মীরা।

এই নিয়ে তর্ক-বিতর্ক চলাকালীন এক বিজেপি নেতাকে চড় মেরে বসেন ওই প্রশাসনিক কর্মকর্তা। এরপর পরিস্থিতি রণক্ষেত্র হয়ে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ বাহিনী নামানো হয়। লাঠিচার্জও করে পুলিশ। এতে বিজেপির দুই কর্মী আহত হয়েছেন বলে জানা গেছে।

জানা গেছে, রাজগড় জেলায় ১৪৪ ধারা জারি থাকার কারণে সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে আয়োজিত বিজেপির ওই কর্মসূচিতে অনুমতি দেয়নি প্রশাসন।

কিন্তু তা সত্ত্বেও বিধিনিষেধ উপেক্ষা করে সেখানে হাজির হন বহু বিজেপি কর্মী। প্রথমে কালেক্টর নিধি নিবেদিতা এবং রাজগড়ের পুলিশ সুপার বিজেপি কর্মীদের ওই সমাবেশ না করার বিষয়ে বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করলেও সেই কথাও কান দেননি গেরুয়া কর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×