করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)

  অনলাইন ডেস্ক ২৫ জানুয়ারি ২০২০, ১৬:৩৩ | অনলাইন সংস্করণ

করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী

চীনে মহামারী আকার ধারণ করেছে করোনা ভাইরাস। প্রাণঘাতী এ ভাইরাস সংক্রমণে চীনে এখন পর্যন্ত ৪১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন প্রায় দেড় হাজার মানুষ। এছাড়া ১৬ টি শহর তালাবদ্ধ করে দিয়েছে চীন প্রশাসন।

কিন্তু এই আতঙ্কের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে এক চীনা নারীকে দেখা যাচ্ছে বাদুড়ের মাংস খেতে। আর তা নিয়েই চলছে তুমুল আলোচনা।

ভিডিওতে দেখা গেছে, একটি রেস্তোরাঁয় বসে রয়েছেন নারী। তার সামনে রয়েছে সুপের বাটি। তার ওপর আস্ত একটি বাদুড়। চপস্টিকে

করে সেই বাদুড়কে তুলে চিবিয়ে খাওয়ার চেষ্টা করছেন তিনি।

করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে এই ভিডিও দেখে বিরক্ত হয়েছেন নেটিজেনরা। তাদের বক্তব্য, চীন যখন এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে তখন ওই নারী দায়িত্বজ্ঞানহীন আচরণ সমর্থনযোগ্য নয়।

প্রসঙ্গত মাসখানেক আগে (৩১ ডিসেম্বর, ২০১৯) হুবেই প্রদেশের রাজধানী শহর উহানে প্রথম এই ফ্লু টাইপের করোনাভাইরাসের সংক্রমণ ঘটে। মনে করা হচ্ছে, শহরের সামুদ্রিক মাছের একটি বাজার থেকে এ সংক্রমণ হয়েছে।

ওই বাজারে পশু-পাখিও বেঁচাকেনা হয়। উৎপত্তির পর ভাইরাসটি রাজধানী বেইজিংসহ অন্য প্রদেশেও ছড়িয়ে পড়ে। মাসখানেকের মধ্যে প্রতিবেশী জাপান, থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়া, তাইওয়ান, ম্যাকাওয়ে ছড়ায়।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×