পদ্মশ্রী পদক পাচ্ছেন বলিউডের ৪ তারকা

  যুগান্তর ডেস্ক ২৬ জানুয়ারি ২০২০, ১২:৩১ | অনলাইন সংস্করণ

পদ্মশ্রী পদক পাচ্ছেন বলিউডের ৪ তারকা

বলিউডের চার প্রযোজক, পরিচালক, অভিনেত্রী ও গায়ককে ভারতের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা ‘পদ্মশ্রী’ দিতে যাচ্ছে মোদি সরকার।

এবার যারা পদ্মশ্রী পাচ্ছেন, তারা সবাই বর্তমান শাসক দলের ঘনিষ্ঠ বলে অনেকেই সমালোচনা করছেন। খবর এনডিটিভির।

নির্বাচনের আগে মোদি সরকারকে দরাজ গলায় সমর্থন দিয়েছিলেন বলিউডের আলোচিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। সেই কঙ্গনা এবার পদ্মশ্রী পুরস্কার পাচ্ছেন।

পাকিস্তানের নাগরিকত্ব ছেড়ে ভারতীয় হয়েছেন জনপ্রিয় গায়ক আদনান সামি। জন্মসূত্রে পাকিস্তানি এই গায়ক বছর কয়েক আগে ভারতের নাগরিকত্ব পেয়েছেন।

মোদি সরকার ক্ষমতায় আসার পর ২০১৫ সালে ভারতীয় নাগরিকত্ব পান তিনি। তিনিও প্রধানমন্ত্রীর বড় গুণগ্রাহী। এবার তাকেও পদ্মশ্রী দিতে যাচ্ছে মোদি সরকার।

বলিউডের অন্যতম বড় প্রোডাকশন হাউস ধর্মা। তার মালিক পরিচালক করণ জোহর। সম্প্রতি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সিনেমা জগতের তারকাদের সঙ্গে সাক্ষাতে বড় ভূমিকা নিয়েছিলেন করণ। তিনিও পদ্মশ্রী পেতে যাচ্ছেন। বালাজির মালকিন একতা কাপুরও পাচ্ছেন পদ্মশ্রী পুরস্কার। একতার সিরিয়াল ‘সাস ভি কভি বহু থি’ তুলসী ভিরানির চরিত্রে জনপ্রিয় হয়েছিলেন স্মৃতি ইরানি। সেই স্মৃতি এখন কেন্দ্রীয় মন্ত্রী। একতার সঙ্গে নরেন্দ্র মোদির বেশ ভালোই সুসম্পর্ক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×