কেজরিওয়ালের শপথে খুদে ‘মাফলারম্যান’

  যুগান্তর ডেস্ক ১৬ ফেব্রুয়ারি ২০২০, ২২:৩১ | অনলাইন সংস্করণ

কেজরিওয়ালের শপথে খুদে ‘মাফলারম্যান’
কেজরিওয়ালের শপথে খুদে ‘মাফলারম্যান’। ছবি সংগৃহীত

আম আদমি পার্টির (এএপি) প্রধান অরবিন্দ কেজরিওয়ালের শপথ অনুষ্ঠানেও কেজরিওয়ালের সাজে যোগ দিয়েছেন এক শিশু।শিশুরটির আসল নাম আভ্যান হলেও ‘বেবি মাফলারম্যান’ নামেই বেশি পরিচিতি পেয়েছে আভ্যান।

কেজরিওয়ালের সাজে তার সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন তুলেছে। এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, রামলীলা ময়দানে অরবিন্দ কেজরিওয়াল রোববার দিল্লির মুখমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেছেন। শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল আভ্যান তোমারকে।

এনডিটিভি আরও জানায়, অনুষ্ঠানে কেজরিওয়াল সাজে অংশ নেয় শিশুটি। তার চোখে ছিল চশমা, গলায় মাফলার এবং মাথায় ছিল এএপির টুপি। ছিল সাজানো গোঁফও।

রামলীলা ময়দানে আম আদমি পার্টির কয়েকজন বিধায়ক তার সঙ্গে করমর্দন করেন এবং ছবি তোলেন। শুধু আভ্যান নয়, আরও কয়েকটি শিশু এ দিন অরবিন্দ কেজরিওয়ালের সাজে হাজির হয়েছিল ।

এর আগে আম আদমি পার্টির (এএপি) সদর দফতরে দেখা মিলেছিল ‘বেবি কেজরিওয়ালের’। সামাজিক যোগাযোগমাধ্যমে মন জিতে নেয় এই খুদে। টুইটারে এএপির সদস্যরা তাকে মাফলারম্যান আখ্যা দিয়েছিলেন।

এই নিয়ে তৃতীয়বারের মতো দিল্লির মুখ্যমন্ত্রী হলেন এএপির প্রধান অরবিন্দ কেজরিওয়াল।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৫৪ ২৬
বিশ্ব ৮,৮৪,০৭৫১,৮৫,১৭৫৪৪,১৬৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×