চীনে ফিল্ড হাসপাতাল ও মেডিকেল টিম পাঠাতে চান ইমরান খান

  অনলাইন ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০২০, ১৯:৫৩ | অনলাইন সংস্করণ

ইমরান খান
ইমরান খান। ফাইল ছবি

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে চীনে ফিল্ড হাসপাতাল ও মেডিকেল টিম পাঠাতে চান বলে জানিয়েছেন পাকিস্তানি প্রধানমন্ত্রী ইমরান খান।

বৃহস্পতিবার চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে এক ফোন কলে তিনি এ কথা বলেন। পাক প্রধানমন্ত্রীর দফতরের সংবাদ বিজ্ঞপ্তির বরাত দিয়ে ডন অনলাইন এ খবর জানায়।

বিবৃতিতে বলা হয়েছে, করোনাভাইরাসের প্রাদুর্ভাবে যারা মারা গেছেন তাদের প্রতি সমবেদনা জানিয়েছেন প্রধানমন্ত্রী ইমরান খান। ভাইরাস সংক্রমণ ধারণকারী ও সেগুলো নিয়ন্ত্রণের জন্য চীনের নেয়া উদ্যোগের প্রশংসা করেছেন। সঠিক সময়ে চীনের কার্যকর ও সুদূরপ্রসারী ব্যবস্থা বিশ্বব্যাপী স্বীকৃত হয়েছে।

এতে তিনি করোনাভাইরাসের প্রাদুভার্বের কারণে চীনা নেতৃত্ব ও দেশটির নাগরিকদের প্রতি দ্ব্যর্থহীন সংহতি জানান।

এতে আরও বলা হয়েছে, ইমরান খান আবারও মাঠপর্যায়ের হাসপাতাল ও চিকিৎসকদের একটি দলকে চীনে পাঠানোর প্রস্তাবের ওপর জোর দেন।

বিবৃতিতে ইমরান খান বলেন, চীনা কর্তৃপক্ষ যে ব্যবস্থা গ্রহণ করেছে তার ওপর পাকিস্তানের সম্পূর্ণ আস্থা রয়েছে। ইমরান খান পূর্ণ আত্মবিশ্বাস প্রকাশ করে বলেন, শি জিনপিংয়ের নেতৃত্বে চীনা জাতি কোভিড-১৯ ভাইরাস নির্মূলের পরে শক্তিশালী ও বিজয়ী হয়ে উঠবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
আরও পড়ুন

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৩০ ৩৩ ২১
বিশ্ব ১৬,০৪,৫৩৫ ৩,৫৬,৬৬০ ৯৫,৭৩৪
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত