সোয়াইন ফ্লুতে আক্রান্ত ভারতের ৬ বিচারপতি

  যুগান্তর ডেস্ক ২৫ ফেব্রুয়ারি ২০২০, ২২:৪০ | অনলাইন সংস্করণ

সোয়াইন ফ্লু

সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়েছেন ভারতের সর্বোচ্চ আদালতের ছয়জন বিচারপতি। মঙ্গলবার বিচারপতি ডি ওয়াই চন্দ্রচূড় এজলাসে বসে নিজেই একথা জানিয়েছেন।

ভারতের প্রধান বিচারপতি সুপ্রিম কোর্টের বার অ্যাসোসিয়েশনের সঙ্গে তিনি এক বৈঠকে সংক্রমণ আটকানোর জন্য কী করা যায় তা নিয়ে কথা বলেছেন।

বিচারপতি মিশ্র আবেদন করেছেন, ‘সবাইকে অনুরোধ, যদি অসুস্থ বোধ করেন, আদালতে আসবেন না।’

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, সংক্রমণ থেকে মুক্ত থাকার জন্য আদালতের দুই নম্বর কক্ষে বিচারপতি সঞ্জীব খান্নাকে আজ মাস্ক পড়েই এজলাসে শুনানি চালাতে দেখা গেছে।

সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি দুষ্মন্ত দাভে বলছেন ‘প্রধান বিচারপতি এস এ বোবঢ়ে খুবই উদ্বিগ্ন। আদালতের চিকিৎসাকেন্দ্রে অতিদ্রুত সোয়াইন ফ্লু প্রতিষেধক টিকা দেয়ার বন্দোবস্ত করার নির্দেশ দিয়েছেন প্রধান বিচারপতি।’

একেকটি প্রতিষেধক টিকার দাম ১২০০ রুপি। আদালতে যারা আসেন, সবার কাছে টিকা নেয়ার অর্থ নাও থাকতে পারে। তাই আপাতত ১০ লাখ রুপি অর্থও বরাদ্দ করা হয়েছে।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৮৩,৫৩৬১,৪৬,৩৯৬৩২,১৩৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×