সম্পর্ক ছিন্ন করায় ক্যানসার আক্রান্ত প্রেমিকাকে কোপাল যুবক!

  অনলাইন ডেস্ক ১৪ মার্চ ২০২০, ১২:২৮ | অনলাইন সংস্করণ

কুপিয়ে আহত

স্তনক্যানসারে আক্রান্ত হওয়ার পর ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তরুণী। প্রেমিক ফোন করলেও ধরেন না। আর এতে ক্ষিপ্ত হয়ে ওই তরুণীকে কুপিয়ে আহত করেছে তার এক সময়ের ঘনিষ্ট বন্ধু।

শুক্রবার ঘটনাটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের পঞ্চসায়র থানা এলাকার শহীদ স্মৃতি কলোনিতে।

আহত ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, ওই তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল অশোক দাসের। গত কয়েক মাস ধরে অশোকের সঙ্গে যোগাযোগ রাখছিলেন না তিনি।

সম্পর্ক শেষ বুঝে ডিসেম্বরে অন্য এক নারীকে বিয়ে করেন অশোক। বিয়ের পরও ওই তরুণীর সঙ্গে যোগাযোগ রাখতে চাইত। কিন্তু তরুণী তার সঙ্গে যোগাযোগ না রাখায় গত কয়েক দিনে সে একাধিক বার তার বাড়িতে যায়।

ঘটনার দিনও তেমনই গিয়েছিলেন অশোক। সেই সময়ে তরুণীর বাড়িতে কেউ ছিলেন না। ওই সময় তরুণীকে কুপিয়ে রক্তাক্ত করেন তিনি।

রক্তাক্ত অবস্থায় ওই তরুণীর পাশেই বসে ছিলেন তিনি। কিছু দূরে পড়ে ছিল রক্তমাখা একটি ছুরি।

ওই তরুণীর এক আত্মীয় জানিয়েছেন, তিন দাদা এবং বৃদ্ধা মায়ের সঙ্গে থাকেন তরুণী। তার একমাত্র বোনের বিয়ে হয়েছে। অশোকের সঙ্গে ওই তরুণীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল।

তবে কয়েক মাস আগে তা ভেঙে যায়। স্তন ক্যানসারসহ নানা রোগ ছিল তার। এজন্য গত কয়েক মাস ধরে অশোকের সঙ্গে যোগাযোগ রাখছিলেন না তিনি।

তরুণীর মায়ের দাবি, তার মেয়েকে অশোক উত্ত্যক্ত করছে জানিয়ে তিনি মাস দেড়েক আগে থানায় অভিযোগও জানিয়েছিলেন। হাসপাতাল সূত্রের খবর, তরুণীর শরীরের ১২টি জায়গায় ছুরির আঘাত রয়েছে। শরীরের পিছনে ডান দিকে একটি আঘাত সবচেয়ে গুরুতর।

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৫০,৫৬৭১,৩৯,৫৫২৩০,২৯৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×