টিভিতে করোনাভাইরাসের সাক্ষাৎকার প্রচার, ভিডিও ভাইরাল

  যুগান্তর ডেস্ক ১৫ মার্চ ২০২০, ২১:৩৯:২২ | অনলাইন সংস্করণ

ছবি: আনন্দবাজার

প্রাণঘাতী করোনাভাইরাসের থাবা পড়েছে বিশ্বের অধিকাংশ দেশে। করোনার ভয়ে আতঙ্কিত গোটা বিশ্বের মানুষ। এরমধ্যে নানা অদ্ভূট কাণ্ডও ঘটছে বিশ্বের অনেক দেশে।

অনুষ্ঠানে অভিনবত্ব আনতে এবার সরাসরি করোনাভাইরাসের সাক্ষাৎকার নিলেন এক সাংবাদিক!

মিসরের একটি টিভি চ্যানেলে সেই সাক্ষাৎকার সরাসরি সম্প্রচারও হয়েছে। ইউটিউবে ভিডিওটি ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়।

জাবের আল কারমুতি নামের এক সাংবাদিক মিসরের আল হায়াত চ্যানেলে সম্প্রতি একটি শো শুরু করেছেন।

‘হোয়াট ইজ দ্য টক অ্যাবাউট?’ শিরোনামে অনুষ্ঠানটি প্রতি সোমবার সম্প্রচারিত হয়। এই সপ্তাহের শোতে করোনাভাইরাসের মতো দেখতে একটি মুখোশ পরে এক ব্যক্তি জাবেরের সঙ্গে কথা বলেন।

সাক্ষাৎকারে তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় অযথা আতঙ্ক ছড়ানো হচ্ছে বলে অভিযোগ করে ‘করোনাভাইরাস’ । তবে তার কারণে যে ক্ষতি হয়েছে, সেজন্য ক্ষমাপ্রার্থনাও করেন।

মিসরীয় সাংবাদিক জাবের ‘করোনা’র কাছে জানতে চান, কীভাবে ভাইরাসের প্রকোপ আটকানো যাবে? উত্তরে করোনা বলেন, ‘পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। ভালো করে বার বার হাত ধুতে হবে। সেই সঙ্গে সিঁড়ির রেলিংয়ের মতো জায়গায় বেশি হাত না লাগাতেও পরামর্শ দিয়েছেন ‘করোনা’।

তার পরামর্শ, হাঁচি, কাশির সময় মুখ ঠিকভাবে ঢেকে নিতে হবে। মজার ছলে তৈরি করা এই সাক্ষাৎকারটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ইউটিউবে ভিডিওটি এখনই লক্ষাধিক মানুষ দেখেছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত