লেবাননে বাংলাদেশি নারী নিখোঁজ

  ওয়াসীম আকরাম, লেবানন থেকে ০২ মে ২০২০, ২০:৪১:৩৮ | অনলাইন সংস্করণ

লেবাননে এক বাংলাদেশি নারীকর্মী নিখোঁজ হয়েছেন। দেশটির আধুনিক এলাকার ফোল্ডার কোম্পানির কাছাকাছি ২৭ এপ্রিল সকাল ৮টায় তিনি নিখোঁজ হন। তার নাম শারমিন। তিনি মাদারীপুরের কালু বেপারি ও মজিলা বেগমের মেয়ে।

শারমিন বেশকিছু দিন যাবৎ শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। ২৭ এপ্রিল সকালে নিকটবর্তী ফ্যার্মেসিতে সাময়িক ওষুধ নিতে যাচ্ছেন বলে তার স্বামীকে সামাজিক যোগাযোগ মাধ্যম WhatsApp-এ ভয়েস ম্যাসেজে জানান। এরপর থেকে শারমিন বাসায় ফেরেনি এবং তার সঙ্গে আর কোনো যোগাযোগ করতে পারেনি বলে জানান তার স্বামী আহমেদ।

লেবাননের বিভিন্ন হাসপাতালসহ পরিচিত স্বজনের নিকট খোঁজ নিয়েও শারমিনের সন্ধান পাওয়া যায়নি। তার স্বামী বৈরুতে বাংলাদেশ দূতাবাসে বিষয়টি অবগত করেন। কিন্ত ৫/৬ দিন পরও তার খোঁজ মেলেনি।

শারমিনের সন্ধান পেলে বৈরুত দূতাবাস অথবা তার স্বামীকে জানানোর জন্য অনুরোধ জানানো হয়েছে। যোগাযোগ: দূতাবাস- ৭০৬৩৫২৭৮, স্বামী আহমেদের নাম্বার :৭০৫০০৯১৩।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত