মালয়েশিয়ায় রোজাদার স্বাস্থ্যকর্মীর মহানুভবতার ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল

  অনলাইন ডেস্ক ১২ মে ২০২০, ১১:১১:৫৪ | অনলাইন সংস্করণ

ছবি-ফেসবুক

করোনা পরিস্থিতির মধ্যে মালয়েশিয়ায় এক রোজাদার চিকিৎসাকর্মীর মহানুভবতার একটি ছবি সামাজিকমাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ছবিতে দেখা গেছে, এক বৃদ্ধা রোগীকে করোনা পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাচ্ছেন ওই চিকিৎসাকর্মী।

মালয়েশিয়ার ডিরেক্টর জেনালের অব হেল্থ নুর হিসাম আবদুল্লা শনিবার তার ফেসবুক পেজে ওই ঘটনার একটি ছবি পোস্ট করেন।

তিনি লিখেছেন, জাতিগত বা ধর্মীয় সীমানা ছাড়াই মানবজীবনকে সতর্কতার সঙ্গেচিকিৎসাকরা। আমাদের স্বাস্থ্য পরিদর্শক শাহির রাজালী এই প্রবীণ চীনা আন্টিকে কোভিড পরীক্ষার জন্য কেন্দ্রে নিয়ে যাচ্ছেন। রোজা রেখে পিপিই স্যুট পড়ে মানুষের সেবা করছে, তোমারাই আমাদের হিরো।

ছবিটিতে দেখা যায়, এক স্বাস্থ্যকর্মী পিঠে করে এক বৃদ্ধাকে নিয়ে যাচ্ছেন। আর তাদের সঙ্গে আর এক স্বাস্থ্যকর্মী, যিনি ওই নারীর ওয়াকারটিনিয়ে হাঁটছেন পাশে পাশে। দুই স্বাস্থ্য কর্মীই পিপিই পরে রয়েছেন।

জানা গেছে, যে স্বাস্থ্যকর্মী বৃদ্ধাকে পিঠে করে করোনা পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাচ্ছেন তিনি রোজা রেখেছেন। কিন্তু সেই অবস্থাতেই বৃদ্ধাকে পরীক্ষাকেন্দ্রে নিয়ে যাওয়ার দরকার পড়ে।কিন্তু কোনো যানবাহন না থাকায় শেষমেশ নিজের পিঠেই তুলে নেন বৃদ্ধাকে।

এদিকে সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই ভাইরাল হয়ে যায় ছবিটি। এখন পর্যন্ত পোস্টটিতে ৪১ হাজার লাইক পড়েছে, মন্তব্য পড়েছে প্রায়দু হাজার, সেইসঙ্গে সমানে চলছে শেয়ার।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত