ইসরাইলকে মারাত্মক পরিণতির হুশিয়ারি হামাসের

  অনলাইন ডেস্ক ১২ মে ২০২০, ২৩:০৩:০৭ | অনলাইন সংস্করণ

অধিকৃত পশ্চিম তীর সংযোজন পরিকল্পনা নিয়ে ইসরাইলকে মারাত্মক পরিণতির হুশিয়ারি দিয়েছে গাজা উপাত্যাকার ফিলিস্তিনি গোষ্ঠীগুলো।এ খবর জানিয়েছে তুর্কি সংবাদ মাধ্যম ইয়েনি শাফাক।

মঙ্গলবার গাজা উপত্যাকায় এক সমাবেশে হামাস গ্রুপের সদস্য আশরাফ জায়েদ বলেন, পশ্চিম তীর সংযোজন নিয়ে ইসরাইলের যে কোনো সিদ্ধান্ত ভয়ঙ্কর ক্ষতির কারণ হবে।

ইসরাইলি সংযোজনকে যড়যন্ত্র উল্লেখ করে তিনি বলেন, এ ধরনের পদক্ষেপ উত্তরহীন হবে না এবং এটা অনিয়ন্ত্রিত পরিস্থিতি তৈরি করবে।

পশ্চিম তীরে ইসরাইলি সংযোজনকে সতর্ক করে জায়েদ বলেন, এটি ফিলিস্তিনি জনগণকে উত্তেজিত করবে। এ সময় সমাবেশ থেকে ফিলিস্তিনিদের অধিকার রক্ষার জন্য সবাইকে আহ্বান জানানো হয়।

ইসরাইল বলছে, প্রধানমন্ত্রী বেনিইয়ামিন নেতানিয়াহু ও ব্লু অ্যান্ড হোয়াইট দলের প্রধান বেনি গেনটেজের সম্মতির পরই ১ জুলাই পশ্চিম তীর বর্ধিত করা হবে আশা করা হচ্ছে।

ঘটনাপ্রবাহ : ফিলিস্তিনিদের ঘরে ফেরার বিক্ষোভ

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত