কাশ্মীরে গুলি চালিয়ে ২ পুলিশ কর্মকর্তার আত্মহত্যা

  অনলাইন ডেস্ক ১৩ মে ২০২০, ১০:১০:৫৪ | অনলাইন সংস্করণ

ভারতের জম্মু ও কাশ্মীরে সেন্ট্রাল রিজার্ভ পুলিশ ফোর্স বা সিআরপিএফের দুই সদস্য আত্মহত্যা করেছেন।

আত্মঘাতী দুজন হলেন- ফতেহ সিং (৩৬) ও বাবু (৪৬) ।

গতসোমবার নিজেদের পিস্তল দিয়ে তারা আত্মহত্যা করেন বলে পুলিশের বরাতে জানিয়েছে এই সময়।

ভারতীয় এই সংবাদমাধ্যমটি জানায়, সোমবার কাশ্মীরের অনন্তনাগে গুলি চালিয়ে আত্মহত্যা করেন ফতেহ সিং। তিনি সিআরপিএফের ৯৬ব্যাটালিয়নে এসআই হিসেবে কর্মরত ছিলেন।

এই প্রথম জম্মু-কাশ্মীরে করোনা সম্পর্কিত প্রথম আত্মহত্যার ঘটনা ঘটল। ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তাকে নিয়ে হাসপাতালে গেলেচিকিত্‍‌সকরা মৃত ঘোষণা করেন।

অন্যদিকে সোমবার রাতে কাশ্মীরের শ্রীনগরে সিআরপিএফের আরেক কর্মকর্তা গুলি চালিয়ে আত্মহত্যা করেন। আত্মঘাতী বাবু ছিলেনসিআরপিএফের ৪৯ ব্যাটালিয়নের এএসআই। তার বাড়ি গোয়ালিয়রে। তবে তার আত্মহত্যার কারণ জানা যায়নি।

অনন্তনাগের মত্তনের স্টেশন হাউস অফিসার জাজিব আবমেদ জানান, মধ্যবয়সী ফতেহ সিং ডিপ্রেশনে ভুগছিলেন। হিন্দিতে লেখা সুইসাইডনোটে তিনি কোভিড সংক্রমণের কথা লিখে গেলেও মৃত্যুর পর টেস্ট করে রিপোর্ট নেগেটিভ এসেছে। তার বাড়ি রাজস্থানের জয়সালমেরে।সুইসাইড নোটে এও লিখে যান, কেউ আমার দেহ ছোঁবেন না।

কাশ্মীর অপারেশন সেক্টরের সিআরপিএফ মুখপাত্র জুনাইদ খান জানান, সিআরপিএফে এ ধরনের ঘটনা ঘটলে তার তদন্ত হয়। এ ক্ষেত্রেওহবে।

এছাড়া এএসআই বাবু কেন আত্মহত্যা করলেনতা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছেন শ্রীনগর সিআরপিএফের মুখপাত্র।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত