কানাডার ক্যালগেরিতে বয়োজ্যেষ্ঠদের জন্যে ঈদ উপহার

  রাজীব আহসান, কানাডা থেকে ২২ মে ২০২০, ২১:৫২:৫৮ | অনলাইন সংস্করণ

কানাডার ক্যালগেরিতে প্রবাসী বাংলাদেশিদের মাঝে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বারাকা অ্যাপারেলের সৌজন্য এক বিশেষ ঈদ উপহার দেয়া হবে। বয়স্কদের মাঝে এ উপহার বিতরণ করা হবে বলে জানিয়েছেন বারকা অ্যাপারেলের স্বত্বাধিকারী আরিফা রব্বানী।

এবছর লকডাউনের কারণে কানাডায় কেউ কেনাকাটার জন্য বাইরে বের হতে পারেনি। তাই বয়োজ্যেষ্ঠদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতেই বারাকা অ্যাপারেলের এ আয়োজন।

আরিফা রব্বানী বলেন, বিগত বছরগুলোতে বারাকা অ্যাপারেল প্রবাসী বাংলাদেশিদের কাছ থেকে ব্যাপক সাপোর্ট পেয়েছে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাতে আমার এ আয়োজন। শনিবার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত সামাজিক দূরত্ব বজায় রেখে আমার নর্থইস্টের বাসায় এ উপহার শুধুমাত্র বয়োজ্যেষ্ঠদের দেয়া হবে।

ইতিমধ্যে কানাডার কিছু কিছু প্রদেশে লকডাউন শিথিল করা হয়েছে। কানাডায় এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ৮১ হাজার ৩২৪ এবং মারা গেছে ৬ হাজার ১৫২ জন। এছাড়া সুস্থ হয়ে উঠেছে ৪১ হাজার ৭১৫ জন।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত