লকডাউনে শুটিং বন্ধ, গলায় ফাঁস দিয়ে বেকার অভিনেত্রীর আত্মহত্যা 

  বিনোদন ডেস্ক ২৭ মে ২০২০, ০২:৩৫:০৫ | অনলাইন সংস্করণ

লকডাউনে হাতে কাজ নেই, শুটিং বন্ধ। চোখের সামনে শেষ হয়ে যাচ্ছে স্বপ্ন। বেকারত্ব সহ্য করতে না পেরে আত্মহত্যা করলেন ভারতের হিন্দি ধারাবহিকের চেনা মুখ প্রেক্ষা মেহতা(২৫)।

সোমবার রাতে ইন্দোরে নিজ বাড়িতে সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন এ অভিনেত্রী। মঙ্গলবার সকালে তার বাবা ঝুলন্ত অবস্থায় দেখতে পান মেয়েকে। হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন। খবর এনডিটিভির।

প্রেক্ষার ঘনিষ্ঠ সূত্র জানায়, কাজ না থাকায় দীর্ঘদিন ধরেই হতাশায় ভুগছিলেন তিনি। মৃত্যুর আগে ইনস্টাগ্রামে, সবসে বুড়া হোতা হ্যায় স্বপ্ন কো মর জানা।

শুধুই কি হতাশা নাকি অন্য কারণও রয়েছে? হিরানগর থানার ওসি রাজিব ভাদোরিয়া সংবাদমাধ্যমকে জানান, লকডাউন শুরু হওযার পর থেকে ইন্দোরে বাড়িতেই ছিলেন প্রেক্ষা। কেন আত্মহত্যা করলেন তিনি, সে বিষয়ে অনুসন্ধান চলছে।

ক্রাইম পেট্রল', 'মেরি দুর্গা' এবং 'লাল ইশক' ধারাবাহিকে কাজ করে বেশ প্রসংশা কুড়িয়েছেন প্রেক্ষা। তার এভাবে চলে যাওয়ায় বন্ধু মহলে শোকের ছায়া নেমে এসেছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত