দক্ষিণ আফ্রিকায় করোনায় দ্বিতীয় বাংলাদেশির মৃত্যু

  শরীফ উদ্দিন, দক্ষিণ আফ্রিকা থেকে ২৮ মে ২০২০, ২২:০১:১৬ | অনলাইন সংস্করণ

দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন কেপ প্রদেশের উমটাটা এলাকায় মিশু (৩২) নামে এক বাংলাদেশি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এ নিয়ে দক্ষিণ আফ্রিকায় দুইজন বাংলাদেশি করোনায় মারা গেলেন।

শুক্রবার অসুস্থতা অনুভব করলে মিশুকে উমটাটার স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে রোববার বিকালে শারীরিক অবস্থা খারাপ হলে অন্য একটি হাসপাতালে ভর্তি করা হয়। এসময় তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। পরে তাকে দ্রুত করোনা ইউনিটে ভর্তি করা হয়। রাত ১০টার দিকে মিশু চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

মিশু ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার ব্যাগের বাজারের আমিরগাঁও গ্রামে বাসিন্দা। মিশু ২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় আসেন। উমটাটা শহরে তার তিনটি ব্যবসায় প্রতিষ্ঠান রয়েছে। লকডাউনের আগে দেশে যাওয়ার কথা ছিল তার। তবে পাসপোর্ট জটিলতার কারণে তিনি দেশে যেতে পারেননি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত