মালয়েশিয়ায় ‘বাঙালি’ গ্যাংয়ের ৮ সদস্য গ্রেফতার

  আহমাদুল কবির, মালয়েশিয়া থেকে ০৪ জুন ২০২০, ২১:১৬:৩৪ | অনলাইন সংস্করণ

ডাকাতি ও ছিনতাইয়ের ঘটনায় ‘বাঙালি’ গ্যাংয়ের পাঁচ নারীসহ ৮ সদস্যকে গ্রেফতার করেছে মালয়েশিয়ার পুলিশ।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পাশ্ববর্তী বুকিত দামানসারা এলাকায় প্লাজা দামানসারা অফিসে ডাকাতির ঘটনায় তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে পিস্তল ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে একজন রোহিঙ্গা। বাকিরা ভারত, ইন্দোনেশিয়া, চীন ও স্থানীয় নাগরিক বলে জানায় পুলিশ। যাদের বয়স ২৮ থেকে ৫৯ বছর।

কুয়ালালামপুর পুলিশের প্রধান দাতুক সেরি মাজলান লাজিম বলেন, গত মাসের প্রথম দিকে প্লাজা দামানসারা অফিসে ডাকাতির ঘটনায় তদন্ত করতে গিয়ে ‘বাঙালি’ গ্যাংয়ের খোঁজ মেলে। এরপর আমরা তাদের গতিবিধি পর্যবেক্ষণ শেষে ১ জুন সোমবার কেলাং থেকে তাদের গ্রেফতার করতে সক্ষম হই।

তিনি বলেন, এই গ্যাংটি দীর্ঘ একবছর ধরে রাজধানীর পাশ্ববর্তী এলাকায় ডাকাতি, ছিনতাই করেছে এবং তাদের বিরুদ্ধে ১৬টি অভিযোগ রয়েছে।

এ ছাড়া তাদের সঙ্গে আর কারা জড়িত রয়েছে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এ সময় পুলিশের পক্ষ থেকে জনসাধারণকে ০৩ ২১৪৬০৬৭০ নম্বরে ফোন করে সহযোগিতার অনুরোধ জানিয়েছেন পুলিশ প্রধান।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত