ভারতে নারীর সামনে পুলিশ কর্মকর্তার কুকীর্তি, ডিভিও ফাঁস 

  অনলাইন ডেস্ক ০১ জুলাই ২০২০, ২১:৪২:২৬ | অনলাইন সংস্করণ

ছবি ভিডিও থেকে সংগৃহীত

ভারতের উত্তর প্রদেশে নারী অভিযোগকারীর সামনে পুলিশ কর্মকর্তার কুকীর্তির একটি ভিডিও ফাঁস হয়েছে। ওই ভিডিওটি ভাইরাল হওয়ার পরই ভীষ্ম পাল সিং নামে ওই কর্মকর্তার বিরুদ্ধে মামলা হয়েছে। পাশাপাশি তাকে ধরতে ২৫ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানায়, লখনৌ থেকে ৩০০ কিলোমিটার দূরে দেওরিয়ায় এ ঘটনা ঘটে।

ওই নারীর অভিযোগ, একাধিকবার অভিযোগ জানাতে আমি থানায় গেলে ওই পুলিশকর্তা আমার সঙ্গে অসভ্য আচরণ করেন। দুবার এই কাজ করে রেহাই পেলেও আমি ঠিক করি এবার ভিডিও করব। পুলিশকর্মীর যদি একজন নারীর প্রতি এমন আচরণ হয়, তাহলে সাধারণ মানুষ ন্যায় বিচার পাবে কী করে? আমরা চাই এমন ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয়।

এ ঘটনায় দেওরিয়ার এসপি শ্রীপতি মিশ্র এক ভিডিও বার্তায় বলেন, এটা অত্যন্ত গর্হিত অপরাধ। এফআইআর দায়ের হয়েছে। অভিযুক্তকে পুলিশকর্মীকে সাসপেন্ড করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ভাইরাল (হস্তমৈথুনের) ওই ভিডিও দেখে তাজ্জব নেটিজেনরা। অভিনেত্রী-রাজনীতিবিদ নাগমা লেখেন, কী হচ্ছে এসব উত্তর প্রদেশের থানায়। পুলিশ কী বোধ হারিয়ে ফেলেছে। হয় অত্যাধিক চাপে হতাশ হয়ে এই কাণ্ড ঘটিয়েছে নয়তো ইচ্ছা করেই নিজের হতাশা সেই মহিলার সামনে প্রকাশ করেছেন।

অপর এক নেটিজেন লেখেন, নিন্দার অযোগ্য অশ্লীলতা একজন নারী অভিযোগকারীর প্রতি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত