পাকিস্তানে বাস-ট্রেন সংঘর্ষ, নিহত ২০

  অনলাইন ডেস্ক ০৩ জুলাই ২০২০, ২৩:২১:৪১ | অনলাইন সংস্করণ

ছবি: ডন

পাকিস্তানের উত্তর-পূর্বাঞ্চলে শিখ তীর্থযাত্রীবাহী একটি বাসে ট্রেনের ধাক্কায় অন্তত ২০ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও বেশ কয়েকজন।

শুক্রবার দেশটির পাঞ্জাব প্রদেশের শেখুপুরার কাছে একটি রেল ক্রসিংয়ে স্থানীয় সময় দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর-ডন।

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, নিহতরা প্রধানত শিখ তীর্থযাত্রী। নানকানা সাহিব থেকে তারা বাড়ি ফিরছিলেন।

পাঞ্জাব মুখ্যমন্ত্রী এক টুইট বার্তায় বলেছেন, বাসটিতে ৩০ জন যাত্রী ছিল। তারা নানকানা সাহিব থেকে পেসওয়ারের উদ্দেশ্যে যাত্রা করেছিল। নিহতদের মধ্যে ১৩ জন নারী ও ৭ জন পুরুষ ছিল। নিহত ১৯ জন শিখ ধর্মাবলম্বী ও অপরজন বাসচালক ছিলেন।

পাঞ্জাব পুলিশ বলেছে, প্রদেশের শেখুপুরার ফারুকবাদ রেলওয়ে স্টেশনের কাছে করাচি-লাহোরগামী যাত্রীবাহী শাহ হুসেন এক্সপ্রেস নামের একটি ট্রেন শিখ তীর্থযাত্রীবাহী একটি বাসকে ধাক্কা দিলে হতাহতের এই ঘটনা ঘটে। ফারুকবাদ রেলওয়ে স্টেশনের কাছে যাত্রীবাহী বাসটি রেলওয়ে ক্রসিং পেরিয়ে যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়ে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত