করোনায় ভারতীয় চলচ্চিত্র অভিনেতার মৃত্যু

  অনলাইন ডেস্ক ০৮ জুলাই ২০২০, ১৩:০৮:০৭ | অনলাইন সংস্করণ

করোনায় মারা গেলেন ভারতীয় বাংলা সিনেমার বর্ষীয়ান অভিনেতা অরুণ গুহঠাকুরতা।


কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে এমআর বাঙুর হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সেখানেই মঙ্গলবার দুপুরে মৃত্যু হয় টলিউডের এ প্রবীণ অভিনেতার।


বাংলা সিনেমার এ অভিনেতা, সহকারী পরিচালক ও টেকনিশিয়ানকে বুদ্ধদেব দাশগুপ্ত থেকে কৌশিক গঙ্গোপাধ্যায়ের বেশ কয়েকটি ছবিতে দেখা গেছে।


কৌশিকের ‘সিনেমাওয়ালা’, ‘বিসর্জন’, ‘জ্যেষ্ঠপুত্র’-র মতো ছবিতে অভিনয় করেছিলেন তিনি। কাজ করেছিলেন সুমন ঘোষের বসু পরিবার ছবিতে ও শৈবাল মিত্রের ছবিতেও।


দীর্ঘদিন বু্দ্ধদেব দাশগুপ্তের সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন অরুণ গুহঠাকুরতা। ‘মন্দ মেয়ের উপাখ্যান’, ‘কালপুরুষ’ যার অন্যতম।


করোনার উপসর্গ নিয়ে তিনি ভর্তি হয়েছিলেন এমআর বাঙুর হাসপাতালে। প্রবীণ শিল্পীর চিকিত্সার যাবতীয় ব্যবস্থা করেন পশ্চিমবঙ্গের মন্ত্রী অরূপ বিশ্বাস।


সাহায্যের হাত বাড়ান পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়, গৌতম ঘোষরাও। তবে শেষরক্ষা হলো না। মঙ্গলবার বেলা পৌনে ২টার দিকে মৃত্যু হয় অরুণ গুহঠাকুরতার।


তার প্রয়াণে শোকের ছায়া নেমে আসে কলকাতার বিনোদন জগতে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে শ্রদ্ধা জানিয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীসহ টালিউডের অন্য অভিনেতারা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত