মার্কিন বিমান ধ্বংসের দাবি ভেনিজুয়েলার

  যুগান্তর ডেস্ক ০৯ জুলাই ২০২০, ১১:৫৩:১৩ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের একটি বিমান ধ্বংস করার দাবি করেছে ভেনিজুয়েলা। দেশটির বিমানবাহিনীর দাবি, বিমানটি দিয়ে মাদক পাচার হচ্ছিল। বিমানটি ভেনিজুয়েলার আকাশসীমা লংঘন করার পর দেশটির বিমান বাহিনী এই ব্যবস্থা নেয়।
ভেনিজুয়েলার সামরিক বাহিনী টুইটারে দেয়া পোস্টে জানিয়েছে, ৮ জুলাই রাতে ভেনিজুয়েলার আকাশে অনুপ্রবেশকারী একটি মার্কিন বিমান শনাক্ত করা হয়। সামরিক বিমানের সাহায্যে সেটি ধ্বংস করা হয়েছে।
ভেনিজুয়েলার সামরিক বাহিনী টুইটার দেয়া পোস্টের সঙ্গে কয়েকটি ছবি যুক্ত করেছে। এতে দেখা যাচ্ছে- বিমানটি দুই ভাগ হয়ে ভেঙে পড়েছে এবং তাতে আগুন ধরে গেছে। ছবিতে বিমানের সিরিয়াল নম্বর দেখানো হয়েছে এন-৩৩৯এভি।
ফ্লাইট রাডারের তথ্যানুযায়ী এটি ছিল একটি ব্যক্তি মালিকানাধীন ফকার ৮০০ বিমান। এর সর্বশেষ ফ্লাইট রুট ছিল মেক্সিকো। তবে বিমানটি ঠিক কোথায় ভূপাতিত হয়েছে তা জানা যায় নি এবং বিমানের যাত্রীদের সম্পর্কেও কোনো তথ্য পাওয়া যায় নি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত