সুশান্তের মৃত্যু মামলায় সালমান, করণ ও বানসালির রেহাই

  বিনোদন ডেস্ক ০৯ জুলাই ২০২০, ১৭:৩৮:১৩ | অনলাইন সংস্করণ

ময়নাতদন্তের রিপোর্টে আত্মহত্যা করেছেন বলে জানানো হলেও বলি অভিনেতা সুশান্তের মৃত্যু রহস্যে ফেঁসে গিয়েছিলেন অভিনেতা সালমান খানসহ দুই পরিচালক করণ জোহর ও সঞ্জয় লীলা বানসালি।

সুশান্তকে আত্মহত্যায় প্ররোচিত করার অভিযোগে গত ১৭ জুন বিহারের মজফফরপুর আদালতে সালমান খান ও করণ জোহরসহ আটজনের বিরুদ্ধে একটি ফৌজদারি মামলা করা হয়।

সালমান-করণ ছাড়াও মামলায় আদিত্য চোপড়া, সাজিদ নাদিয়াতওয়ালা, সঞ্জয় লিলা বানসালি, ভুষণ কুমার, একতা কাপুর ও পরিচালক দিনেশের নাম যুক্ত করা হয়।

এবার সেই মামলা থেকে সালমান খান, করণ জোহর ও সঞ্জয় লিলা বানসালি রেহাই পেয়েছেন বলে জানিয়েছে ভারতের সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

সংবাদমাধ্যমটি জানায়, ওই মামলায় সুধীর আইনজীবী অভিযোগ এনেছিলেন, অভিযুক্তদের হস্তক্ষেপে সাত মাসে সুশান্ত ছয়টি ছবির কাজ হারান। যে কারণে হতাশায় পৃথিবীর মায়া ত্যাগ করে চলে যান সুশান্ত।

সেই অভিযোগের ভিত্তিতেই বুধবার মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়ে দেন, বিষয়টি আদালতের এখতিয়ারের বাইরে। তাই মামলাটি খারিজ করে দেয়া হলো।

আদালতের এমন রায়ে অসন্তোষ প্রকাশ করেছেন আইনজীবী ওঝা।

তিনি আনন্দবাজারকে বলেছেন, আমি জেলা আদালতের সামনে সিজেএমের সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাব। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে কষ্ট পাচ্ছে বিহার। সুশান্তের অসময়ে চলে যাওয়ার জন্য যারা দায়ী, শাস্তি তাদের পেতেই হবে।

এই মামলা খারিজ হওয়া প্রসঙ্গে তিন তারকার আইনজীবীরা কোনো মন্তব্য করেননি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত