সুশান্তের শোকে কলেজছাত্রীর ‘আত্মহত্যা’

  অনলাইন ডেস্ক ১১ জুলাই ২০২০, ১৭:৫২:৩০ | অনলাইন সংস্করণ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ‘আত্মহত্যা’ ঘটনা প্রায় মাস হতে চললেও তার মৃত্যু শোকে এখনও কাতর ভক্ত-অনুরাগীরা।

প্রিয় তারকার এভাবে অকালে চলে যাওয়াটা কিছুতেই মেনে নিতে পারছেন না তারা।

ইতোমধ্যে ভারতে সুশান্তের পাড়ভক্তদের কেউ কেউ আত্মহত্যাও করেছে বলে খবর প্রকাশ করেছে ভারতের গণমাধ্যমগুলো।

এবার সেই তালিকা যুক্ত হলেন দেরাদুনের এক দ্বাদশ শ্রেণির ছাত্রী।

ভারতের গণমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে প্রকাশ, প্রিয় বলিউড অভিনেতার অনুকরণেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন ওই কিশোরী। ছাত্রীর ময়না তদন্তের রিপোর্টে মৃত্যুর কারণ শ্বাসরোধ বলে জানা গেছে।

যদিও ঘটনাটি আত্মহত্যা না খুন সে বিষয়ে এখনও সিদ্ধান্ত জানায়নি দেরাদুন পুলিশ। কারণ ১৭ বছরের ওই কিশোরীর ঘর থেকে কোনোরকম সুইসাইড নোট পাওয়া যায়নি।

তবে পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, আত্মহত্যাই করেছেন তিনি। সুশান্ত সিং রাজপুত এবং টিকটক স্টার সিয়া কক্করের মৃত্যুর শোকে মুষড়ে পড়েছিলেন সেই কিশোরী।

পরিবারের বরাতে তদন্তকারী পুলিশ কর্মকর্তা অজয় রাওয়াত জানিয়েছেন, গত কয়েক দিন ধরেই সুশান্ত সিং রাজপুত এবং টিকটক স্টার সিয়া কক্করের আত্মহত্যা নিয়ে কথা বলত এই কিশোরী। এই দুই মৃত্যুর ঘটনা তার মানতে কষ্ট হচ্ছে বলে জানিয়েছিলেন বাবা-মাকে। গত বৃহস্পতিবার পরিবারের সদস্যদের সঙ্গে খাওয়া-দাওয়া সেরে নিজের ঘরে ঘুমাতে যান তিনি। পরের দিন সকালে অনেক ডাকাডাকির পর দরজা ভেঙে ঘরে ঢুকে সিলিংফ্যান থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত