আসসালামু আলাইকুম, ঈদ মোবারক : জাস্টিন ট্রুডো (ভিডিও)

  অনলাইন ডেস্ক ০১ আগস্ট ২০২০, ১২:৫০:২১ | অনলাইন সংস্করণ

বিশ্ব মুসলিম সম্প্রদায়কে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো।

৩১ জুলাই নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে মুসলমানদের শুভেচ্ছা জানান তিনি। পাশাপাশি করোনাভাইরাস সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

ভিডিওবার্তায় ট্রুডো বলেন, “আসসালামু আলাইকুম,আজ রাত থেকে কানাডার সকল মুসলমান ঈদ উদ্যাপন করতে যাচ্ছে। সবাইকে ঈদ মোবারক! আমি জানি, চলতি বছরের উৎসবগুলো ভিন্ন হবে। তবে আমি আশা করি, যেভাবেই উদযাপিত হোক আপনাদের ঈদ ভালো কাটবে। যেহেতু আপনারা আগামী কয়েকটি দিন ঈদ উদযাপনে থাকবেন, দয়া করে বিধিগুলো মেনে চলুন, শারীরিক দূরত্ব মেনে চলুন এবং বারবার হাত ধোওয়ার চেষ্টা করুন। আমাদের পরিবারের পক্ষ থেকে আমি ও সোফি (ট্রুডোর স্ত্রী) ঈদুল আজহার শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক!”

ভিডিওবার্তায় ট্রুডো আরও বলেন, “এটি ত্যাগের উৎসব বলে পরিচিত। পরিবার পরিজন ও ভালোবাসার মানুষদের নিয়ে একসঙ্গে ইবাদত করা, একসঙ্গে খাওয়া এবং দরিদ্রদের মধ্যে অন্ন বিতরণে করার একটি ক্ষণ।”

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত