রামমন্দির নয়, ভ্যাকসিন প্রয়োজন: দেব

  অনলাইন ডেস্ক ০৭ আগস্ট ২০২০, ১৩:৪৬:২৭ | অনলাইন সংস্করণ

অযোধ্যায় বাবরি মসজিদের স্থানে নির্মিত হচ্ছে রামমন্দির।

গত ৫ আগস্ট ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ভূমিপূজার মাধ্যমে মন্দির নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। শুভলগ্ন মেনে মন্দিরের প্রথম ইট গেঁথেছেন স্বয়ং নরেন্দ্র মোদি। এ মন্দির নির্মাণে ব্যয় হবে আনুমানিক ৩০০ কোটি রুপি।

রামমন্দির নির্মাণ প্রসঙ্গে প্রতিক্রিয়া জানিয়েছেন পশ্চিমবঙ্গের ঘাটালের তৃণমূল সংসদ সদস্য ও অভিনেতা দীপক অধিকারী ওরফে দেব।

বিশ্বজুড়ে বিতর্কিত এ বিষয়টির বিপক্ষেই মন্তব্য করেছেন টালিউড চলচ্চিত্রের এ তুখোড় অভিনেতা।

করোনাকালে অযোধ্যায় রামমন্দির নির্মাণের এমন এলাহী আয়োজন নিয়েই এবার প্রশ্ন তুলেছেন তিনি।

দেব প্রশ্ন ছুড়লেন, এই অতিমহামারীর সময়ে রামমন্দির নিয়ে এত আড়ম্বরের যৌক্তিকতা কী? যে কোনো বাচ্চাকে যদি প্রশ্ন করা হয়, তোমার এখন কী চাই? করোনার ভ্যাকসিন না রামমন্দির, সেও বলে দেবে কোনটি প্রয়োজন।

এর পর দেব বলেন, মোদিজিকে আমার বেশ ভালো লাগে। গোটা দেশে উনার যে সমর্থন রয়েছে, আমি তার প্রশংসা করি। তবে এটি কোনো দল বা বিরোধী দল বলে নয়, এই সময়ে দাঁড়িয়ে মন্দির নয় ভ্যাকসিন দরকার।

প্রসঙ্গত ভারতে করোনা অতিমহামারীতে রূপ নিয়েছে। দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়িয়েছে বৃহস্পতিবারই। টানা এক সপ্তাহ ভারতে প্রতিদিন করোনা আক্রান্ত হচ্ছেন ৫০ হাজারের ওপর মানুষ। মৃত্যুতেও রেকর্ড গড়ছে দেশটি।

তথ্যসূত্র: এবিপি আনন্দ

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত