পাকিস্তানে ক্রিকেট ম্যাচে এলোপাতাড়ি গুলি

  অনলাইন ডেস্ক ০৭ আগস্ট ২০২০, ১৩:৪৯:৩৪ | অনলাইন সংস্করণ

পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া প্রদেশে একটি ক্রিকেট ম্যাচে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি করেছে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

গতকাল বৃহস্পতিবার কোহাট বিভাগের ওরাকজাই জেলার দ্রাদার মামাজাই অঞ্চলে আমন ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে এ ঘটনা ঘটে।

পাকিস্তানভিত্তিক পত্রিকা দ্য নিউজের প্রিন্ট সংস্করণের এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে ২০০৯ সালে লাহোরে শ্রীলঙ্কা দলের বাসে সন্ত্রাসীরা গুলি করেছিল; যার জের এখনও বয়ে বেড়াচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

প্রত্যক্ষদর্শীদের সূত্রের বরাতে খবরে বলা হয়, ছানায় গ্রাউন্ড নামের মাঠে অনুষ্ঠেয় ফাইনালে দর্শকের পাশাপাশি স্থানীয় রাজনৈতিক কর্মী ও সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। ম্যাচ শুরু হতেই পাহাড় থেকে সন্ত্রাসীরা মাঠের দিকে এলোপাতাড়ি গুলি চালাতে থাকে।

একপর্যায়ে খেলোয়াড়, আম্পায়ার, সংবাদকর্মী, দর্শকরা জীবন বাঁচাতে দৌড়াতে শুরু করেন। তবে কারো গায়ে গুলি লাগার খবর এখনও পাওয়া যায়নি।

গোলাগুলির ঘটনায় আয়োজকরা সঙ্গে সঙ্গেই ম্যাচটি বাতিল করে দেন বলে খবরে উল্লেখ করা হয়।

ওরাকজাই জেলা পুলিশ জানিয়েছে, ওই পাহাড়ি অঞ্চলে সন্ত্রাসীদের আনাগোনার কিছু খবর আগেই তাদের কানে এসেছিল। সন্ত্রাসী ও অন্যান্য অপরাধীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত