আগ্রায় শিশু নির্যাতন

কথা না শোনায় শিশুকে উল্টো করে বেঁধে পেটালেন বাবা

  অনলাইন ডেস্ক ০৯ আগস্ট ২০২০, ২২:০৪:২৪ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

বাবার কথা মতো কাজ না করায় শিশুকে সন্তানকে উল্টো করে গাছের সঙ্গে বেঁধে দড়িকে চাবুক বানিয়ে পেটালেন এক বাবা।

ভারতের উত্তরপ্রদেশের আগ্রারায় এমনই মর্মান্তিক ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে গ্রেফতার হন ওই ব্যক্তি। রাজধানী লখনৌ থেকে ৩৩০ কিলোমিটার দূরে আগ্রা।

৫২ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, ছেলেকে জানলার একটি রডের সঙ্গে পা বেঁধে ঝুলিয়ে দেন বাবা। আর তার হাতে দড়ি দিয়ে বানানো চাবুক। আর সেটি দিয়েই ছেলেকে মারছেন বাবা।

গ্রামবাসীদের অনেককেই ভিডিওতে দেখা গেলেও ওই ব্যক্তিকে আটকানোর চেষ্টা করেননি কেউ। রোববার সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লেই পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করে।

উত্তর আগ্রার পুলিশ কর্মকর্তা রবি কুমার সাংবাদিকদের বলেন, আমরা ওই ভিডিও দেখার পরেই ব্যবস্থা নিয়েছি। ঘটনাটি গতকাল (শনিবার) বিকালের। শিশুটি এমন কিছু করেছে যাতে ক্ষুব্ধ হন বাবা।

এনডিটিভি জানিয়েছে, তিন-চারদিন আগে স্ত্রীর সঙ্গে ঝগড়া হলে তিনি (স্ত্রী) বোনের বাড়িতে চলে যান। ওই ব্যক্তির তিন সন্তান। যাকে মারছিলে সে বড় সন্তান। সে মদ্যপ ছিল কিনা জানতে চেয়েছি তবে সে স্বীকার করেনি।

পুলিশ বলছে, ভিডিও ভাইরাল হওয়ার পর এটি দ্বিতীয় গ্রেফতারের ঘটনা। এর আগে শুক্রবার রাতে হাসপাতালে এক নিরাপত্তা কর্মীকে গ্রেফতার করা হয়। যেখানে দেখা গেছে ওই ব্যক্তি এক নারীকে মারধর করছে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত