বাইডেন কর্ম ক্ষমতা বাড়াতে ড্রাগ নিচ্ছেন: ট্রাম্প

  অনলাইন ডেস্ক ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৩:২০:৪৭ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের দিন ঘনিয়ে আসছে। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এই বিতর্ককে সামনে রেখে দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ডেমোক্র্যাট দলের জো বাইডেনের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন।

তিনি বলেছেন, বিতর্কে ভালো করতে ও কর্ম ক্ষমতা বাড়াতে বাইডেন ড্রাগ গ্রহণ করছেন। বিতর্কের আগে তিনি তার ড্রাগ পরীক্ষারও দাবি জানান।-খবর এএফপি

ফক্স নিউজের সঙ্গে এক সাক্ষাতকারে ট্রাম্প বলেন, ডেমোক্র্যাটদের প্রাইমারি সেশনের বিতর্কে বাইডেনের ভালো করা দেখে তিনি বিস্মিত হয়েছেন।

এ প্রসঙ্গে প্রথমে তিনি কোন মন্তব্য করতে রাজি না হলেও পরে বলেন, তিনি কিছু একটা গ্রহণ করছেন। যা তাকে নির্মলতা জাতীয় কিছু দিচ্ছে।

দুই প্রার্থীর মধ্যে যে তিনটি বিতর্ক হচ্ছে আগামী ২৯ সেপ্টেম্বর হবে তার প্রথমটি। এর আগে বাইডেনের ড্রাগ পরীক্ষার দাবি পুনর্ব্যক্ত করেন ট্রাম্প।

এর জবাবে ফ্লোরিডা রেডিও স্টেশনকে বাইডেন বলেন, আমি বিতর্কের অপেক্ষায় আছি। ট্রাম্প বোকা এবং তার মন্তব্যগুলোও বোকামিতেপূর্ণ।

রিপাবলকিান প্রার্থী ট্রাম্প দীর্ঘ সময় ধরে ভোটারদের কাছে টানার চেষ্টা করে যাচ্ছেন। ট্রাম্প এখনও পর্যন্ত জনমত জরিপগুলোতে বাইডেনের  চেয়ে পিছিয়ে রয়েছেন।

ঘটনাপ্রবাহ : মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন-২০২০

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত