ইতালির দুই অঞ্চলে কারফিউ
jugantor
ইতালির দুই অঞ্চলে কারফিউ

  অনলাইন ডেস্ক  

২০ অক্টোবর ২০২০, ২২:২৩:৩১  |  অনলাইন সংস্করণ

ইতালি

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ইতালির দুই অঞ্চলে নৈশ্যকালীন কারফিউ জারি সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ। এই দুটি অঞ্চল হল- লম্বার্ডি ও কামপানিয়া।

করোনার প্রকোপ ঠেকাতে মঙ্গলবার এ কারফিউ জারি করা হয়।

এদিন বিকালে কামপানিয়ার গর্ভনর ভিনসেনজো ডি লুকা জানিয়েছেন, শুক্রবার রাত ১১টা থেকে এই অঞ্চলে কারফিউয়ের জন্য আবেদন করেছেন। তিনি বলেন, কামপানিয়ার সবকিছু শুক্রবার রাত ১১টা থেকে বন্ধ হবে। লম্বার্ডিতেও একইভাবে অনুরোধ করা হয়েছে।

ফ্রান্স২৪ জানিয়েছে, তিনি সপ্তাহের জন্য ইতালির লম্বার্ডিতে নৈশ্যকালীন কারফিউ জারি হচ্ছে। লম্বার্ডিতে মঙ্গলবার প্রতিদিন রাত ১১-৫টা পর্যন্ত কারফিউ জারি থাকবে। এটি চলবে ১৩ নভেম্বর পর্যন্ত। এর আগে সোমবার লম্বার্ডির গভর্নরের পাঠানো প্রস্তাবে দেশটির স্বাস্থ্যমন্ত্রীর সম্মতি রয়েছে বলে জানানো হয়।

ইতালির দুই অঞ্চলে কারফিউ

 অনলাইন ডেস্ক 
২০ অক্টোবর ২০২০, ১০:২৩ পিএম  |  অনলাইন সংস্করণ
ইতালি
ফাইল ছবি

করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় ইতালির দুই অঞ্চলে নৈশ্যকালীন কারফিউ জারি সিদ্ধান্ত নিয়েছে স্থানীয় কর্তৃপক্ষ।  এই দুটি অঞ্চল হল- লম্বার্ডি ও কামপানিয়া। 

করোনার প্রকোপ ঠেকাতে মঙ্গলবার এ কারফিউ জারি করা হয়।

এদিন বিকালে কামপানিয়ার গর্ভনর ভিনসেনজো ডি লুকা জানিয়েছেন, শুক্রবার রাত ১১টা থেকে এই অঞ্চলে কারফিউয়ের জন্য আবেদন করেছেন।  তিনি বলেন, কামপানিয়ার সবকিছু শুক্রবার রাত ১১টা থেকে বন্ধ হবে।  লম্বার্ডিতেও একইভাবে অনুরোধ করা হয়েছে। 

ফ্রান্স২৪ জানিয়েছে, তিনি সপ্তাহের জন্য ইতালির লম্বার্ডিতে নৈশ্যকালীন কারফিউ জারি হচ্ছে।  লম্বার্ডিতে মঙ্গলবার প্রতিদিন রাত ১১-৫টা পর্যন্ত কারফিউ জারি থাকবে। এটি চলবে ১৩ নভেম্বর পর্যন্ত।  এর আগে সোমবার লম্বার্ডির গভর্নরের পাঠানো প্রস্তাবে দেশটির স্বাস্থ্যমন্ত্রীর সম্মতি রয়েছে বলে জানানো হয়।   
 

 

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস