রেস্টুরেন্টে ঢুকে এলোপাতাড়ি গুলি নগ্ন যুবকের, নিহত ৪

  যুগান্তর রিপোর্ট ২৩ এপ্রিল ২০১৮, ১৫:০৭ | অনলাইন সংস্করণ

ট্র্যাভিস রেইংকিং
ট্র্যাভিস রেইংকিং

নগ্ন অবস্থায় ২৯ বছরের এক যুবক বন্দুক নিয়ে খাবারের দোকানে ঢুকে এলোপাতাড়ি গুলি চালিয়েছে। এতে চারজন নিহত হয়েছেন।

এ ছাড়া গুলিতে আরও অন্তত চারজন আহত হয়েছেন। এর মধ্যে তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। আরেকজনের অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল।

স্থানীয় সময় রোববার ভোররাতে যুক্তরাষ্ট্রের টেনিসি রাজ্যের ন্যাশভিলের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় উপশহর অ্যান্টিওচের ওয়াফেল হাউস রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

হামলার সময় খাবার কিনতে আসা এক ব্যক্তি ঝাঁপিয়ে পড়ে ওই যুবকের কাছ থেকে বন্দুক ছিনিয়ে নিয়েছেন। ফলে রক্তপাত কম হয়েছে।

ইলিনয় অঙ্গরাজ্যের বাসিন্দা ট্র্যাভিস রেইংকিং এ হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে ন্যাশভিল মেট্রোপলিটন পুলিশ বিভাগ।

ওয়াফেল হাউস রেস্টুরেন্টে হামলার সময় ব্যবহৃত গাড়িটি তার নামে নিবন্ধিত বলে এ ধারণা করছে পুলিশ।

পুলিশের বিবৃতিতে জানানো হয়েছে, হামলার সময় ওই যুবকের গায়ে শুধু একটি সবুজ জ্যাকেট পরা ছিল। তবে ওই যুবক কেন হামলা চালিয়েছে তা জানাতে পারেনি পুলিশ।

হামলাকারী এআর-১৫ মডেলের রাইফেল নিয়ে এ হামলা চালিয়েছে বলে জানিয়েছেন পুলিশের মুখপাত্র ডন অ্যারন। তিনি বলেন, রেস্টুরেন্টের এক গ্রাহক ধস্তাধস্তি করে রাইফেলটি ছিনিয়ে নিয়ে রক্তপাত ঠেকিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter