গোল্ডেন ভিসার আবেদন করতে পারবেন ইউএইতে থাকা সব চিকিৎসক
jugantor
গোল্ডেন ভিসার আবেদন করতে পারবেন ইউএইতে থাকা সব চিকিৎসক

  ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে  

৩১ জুলাই ২০২১, ০১:৩৭:৪০  |  অনলাইন সংস্করণ

ইউএইতে অবস্থানরত সব চিকিৎসক গোল্ডেন ভিসার জন্য আবেদন করতে পারবেন। ইউএই হেলথ অথরিটির লাইসেন্সপ্রাপ্ত সব চিকিৎসককে ১০ বছরের জন্য গোল্ডেন ভিসার সুযোগ দেয়া হবে। তারা চলতি জুলাই থেকে শুরু করে ২০২২ সালের সেপ্টেম্বর পর্যন্ত গোল্ডেন ভিসার জন্য আবেদন করতে পারবেন।

ডাক্তারদের নিজেদের এবং তাদের পরিবারের সদস্যদের এ ভিসা দেয়া হবে। ফেডারেল অথরিটি অব আইডেন্টিটি আমিরাতে ৭টি কেন্দ্র খুলবে; যেখানে চিকিৎসকরা ব্যক্তিগতভাবে গিয়ে ভিসার জন্য আবেদন করতে পারবেন।

আমিরাতে বিশেষ করে করোনা ক্রান্তির সময়ে মানব সেবায় নিরঙ্কুশ অবদানের জন্য চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের 'হেলথ হিরো'র মর্যাদা দেয়া হচ্ছ।

গোল্ডেন ভিসার আবেদন করতে পারবেন ইউএইতে থাকা সব চিকিৎসক

 ওবায়দুল হক মানিক, আমিরাত থেকে 
৩১ জুলাই ২০২১, ০১:৩৭ এএম  |  অনলাইন সংস্করণ

ইউএইতে অবস্থানরত সব চিকিৎসক গোল্ডেন ভিসার জন্য আবেদন করতে পারবেন। ইউএই হেলথ অথরিটির লাইসেন্সপ্রাপ্ত সব চিকিৎসককে ১০ বছরের  জন্য গোল্ডেন ভিসার সুযোগ দেয়া হবে। তারা চলতি জুলাই থেকে শুরু করে ২০২২ সালের সেপ্টেম্বর পর্যন্ত গোল্ডেন  ভিসার জন্য আবেদন করতে পারবেন।

ডাক্তারদের নিজেদের এবং তাদের পরিবারের সদস্যদের এ  ভিসা দেয়া হবে। ফেডারেল অথরিটি অব আইডেন্টিটি আমিরাতে ৭টি কেন্দ্র খুলবে; যেখানে চিকিৎসকরা ব্যক্তিগতভাবে গিয়ে ভিসার জন্য আবেদন করতে পারবেন।

আমিরাতে বিশেষ করে করোনা ক্রান্তির সময়ে মানব সেবায় নিরঙ্কুশ  অবদানের জন্য  চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের 'হেলথ হিরো'র মর্যাদা দেয়া হচ্ছ।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন