খাদের কিনারে ২২ যাত্রী নিয়ে ঝুলছে বাস!

  যুগান্তর ডেস্ক    ০৫ মে ২০১৮, ২২:০০ | অনলাইন সংস্করণ

খাদের কিনারে ২২ যাত্রী নিয়ে ঝুলছে বাস!
খাদের কিনারে ২২ যাত্রী নিয়ে ঝুলছে বাস!

বাসে চড়ে পুণ্য অর্জন করতে যাচ্ছিলেন ২২ জন যাত্রী। ভারতের রাজস্থান থেকে যাত্রী নিয়ে বাসটি বদ্রীনাথের উদ্দেশে ছেড়ে যায়। কিন্তু আচমকাই সামনে চলে আসে একটি ট্রাক।

ট্রাককে পাশ কাটাতে গিয়ে সামনে পড়ে ৯০ ফিট গভীর খাদ। ভয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে চালক। কিন্তু বিস্ময়করভাবে বেঁচে আছে সব যাত্রী।

খাদের দিকে এগিয়ে গিয়েছিল বাসটি। চাকা পিছলে নামতে শুরু করে গভীর খাদের মধ্যে। বাঁচার কোনো সম্ভাবনা ছিল না যাত্রীদের। কিন্তু প্রকৃতি হয়তো চায়নি এই দুর্ঘটনা ঘটুক।

হঠাৎ খুব জোরে ঝাঁকুনি দিয়ে গড়াতে গড়াতে থেমে যায় বাসটি। আতঙ্কিত যাত্রীরা দেখেন বড় একটি গাছের ডালে আটকে গেছে বাসটির নিশ্চিত পতন।

মৃত্যুর মুখ থেকে ফিরে আসা যাত্রীরা তখনও বিশ্বাস করতে পারেননি, যে এই যাত্রা কোনোক্রমে বেঁচে গিয়েছেন তারা। খবর পেয়ে ঘটনাস্থলে সঙ্গে সঙ্গে ছুটে যায় পুলিশ ও আইটিবিপি জওয়ানরা।

এক এক করে উদ্ধার করা হয় ২২ জন যাত্রীকে। উদ্ধার করা হয় বাসের চালক ও হেলপারকে। আইটিবিপি কমান্ড্যান্ট গিরীশ চন্দ্র পুরোহিত পুরো ঘটনাটি জানান সংবাদমাধ্যমকে।

শনিবার সকালে বাস লরির মুখোমুখি সংঘর্ষ এড়াতেই এই দুর্ঘটনা ঘটতে যাচ্ছিল। যাত্রীদের প্রত্যেকে দ্রুত আইটিবিপি হাসপাতালে নিয়ে যাওয়া হয়৷ এদের মধ্যে পাঁচজনের গুরুতর আঘাত রয়েছে৷ তাদের অন্য হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সূত্র: কলকাতা২৪।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter