ধর্ষণের অভিযোগ করায় কিশোরীকে পুড়িয়ে হত্যা

  অনলাইন ডেস্ক ০৫ মে ২০১৮, ২৩:৪০ | অনলাইন সংস্করণ

ভারতে ধর্ষণ

ভারতের ঝাড়খণ্ডে ধর্ষণের অভিযোগ করায় ক্ষিপ্ত অভিযুক্তরা বাবা-মাকে মারধর করে ধর্ষিত কিশোরীর গায়ে আগুন ধরিয়ে তাকে পুড়িয়ে হত্যা করেছে।

পুলিশ বলছে, ধর্ষণের ব্যাপারে কিশোরী মেয়েটির বাবা-মা গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের কাছে অভিযোগ করার পর অভিযুক্তদের কান ধরে একশোবার উঠ-বস করা এবং সাড়ে সাতশো ডলার জরিমানার শাস্তি দেয়া হয়। খবর বিবিসির।

এতে ক্ষিপ্ত অভিযুক্তরা মেয়েটির বাবা-মাকে মারধর করে এবং পরে ধর্ষিত মেয়েটির গায়ে আগুন ধরিয়ে তাকে হত্যা করে।

পরে পুলিশ ওই কিশোরীকে ধর্ষণ ও পুড়িয়ে হত্যার অভিযোগে ১৪ জনকে গ্রেফতার করেছে।

স্থানীয় থানার ওসি গণমাধ্যমকে জানিয়েছেন, দুই অভিযুক্ত মেয়েটির বাবা-মাকে পিটায়। এরপর তারা মেয়েটির গায়ে আগুন ধরিয়ে দেয়।

পুলিশ বলছে, মেয়েটিকে অপহরণ করে একটি জঙ্গলে নিয়ে ধর্ষণ করা হয়েছিল। সেদিন মেয়েটির বাবা-মা বাড়িতে ছিলেন না। তারা একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

পরে ঘটনাটি জানতে পেরে মেয়েটির বাবা-মা গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের কাছে অভিযোগ করেছিলেন। ভারতে প্রতি বছর অসংখ্য ধর্ষণের ঘটনা ঘটলেও থানায় রেকর্ড হয় মাত্র ৪০ হাজারের মতো।

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter