‘ইসরাইলের সামিরক ও মানসিক অবস্থা খুব দুর্বল’

  যুগান্তর ডেস্ক    ০৬ মে ২০১৮, ১০:৩৭ | অনলাইন সংস্করণ

আইআরজিসির প্রভাবশালী কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রামাজান শরিফ

দখলদার ইসরাইলের সামরিক ও মনস্তাত্ত্বিক অবস্থা খুবই দুর্বল। অন্যদিকে চলমান আন্দোলনে ফিলিস্তিনের তরুণ প্রজন্ম যোগ দেয়ায় মুক্তি আন্দোলন বেগবান হয়েছে।

এমনটিই জানিয়েছেন ইরানের বিপ্লবী গার্ড বাহিনী-আইআরজিসির প্রভাবশালী কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল রামাজান শরিফ।

তিনি বলেন, ফিলিস্তিনিরা নিজ ভূমিতে ফিরে যাওয়ার যে আন্দোলন শুরু করেছে, তা তাদের মধ্যে ইসরাইলবিরোধী চেতনা আরও জোরদার করবে।

ইরানের ইসলামি প্রচার সমন্বয় পরিষদের ইন্তিফাদা ও কুদস বিভাগের প্রধানের দায়িত্বে থাকা ব্রিগেডিয়ার রামাজান আরও বলেন, বায়তুল মুকাদ্দাসে মার্কিন দূতাবাস স্থানান্তরের ষড়যন্ত্রের জন্য আমেরিকা ও ইহুদিবাদী ইসরাইলকে চড়া মূল্য দিতে হবে। মুসলিম উম্মাহর দৃঢ়তা এ ক্ষেত্রে প্রভাব ফেলবে।

তিনি বলেন, ইসরাইল বর্তমানে প্রতিরক্ষা ও মনস্তাত্ত্বিক দিক থেকে সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে। ফিলিস্তিনে চলমান আন্দোলনে তৃতীয় ও চতুর্থ প্রজন্মের তরুণরা শামিল হওয়ায় তাদের সংগ্রাম নতুন করে শক্তি পেয়েছে।

ঘটনাপ্রবাহ : ফিলিস্তিনিদের ঘরে ফেরার বিক্ষোভ

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter