কোটি টাকার লটারি জিতে বিপাকে সবজি বিক্রেতা!

  যুগান্তর ডেস্ক    ১২ জুন ২০১৮, ২১:১৬ | অনলাইন সংস্করণ

কোটি টাকার লটারি জিতে বিপাকে সবজি বিক্রেতা!
কোটি টাকার লটারি জিতে বিপাকে সবজি বিক্রেতা!

পেশায় সবজি বিক্রেতা সুহাসের বাড়ি ভারতের মহারাষ্ট্রের নালাসোপাড়াতে। টানাটানির সংসারে লটারির টিকিট কেটে ভাগ্য বদলানোর আশাতেই চেয়ে থাকতেন সুহাস।

পাঁচ বছর ধরে নিয়মিত লটারির টিকিট কিনে চলেছেন সুহাস কাদম। কিন্তু কে জানত, এই টিকিট কেটেই উল্টো বিপাকে পড়ে যাবেন তিনি।

জানা যায়, লটারির টিকিট কেটে এক কোটি টাকা জিতেছেন। কয়েক দিন আগে এমনটাই খবর আসে সুহাসের কাছে। এর পরেই সংশ্লিষ্ট লটারি সংস্থার অফিসে যান তিনি। কিন্তু সেখানে গিয়েই হতবাক হয়ে যান সুহাস।

লটারি সংস্থার অফিসে গিয়ে সুহাস দেখেন যে, ওই একই লটারির টিকিট কেটে আরও তিনজন অফিসে এসেছেন। পরে লটারি সংস্থার পক্ষ থেকে প্রত্যেকটি টিকিট যাচাই করা হয়। ওই তিনজনের মধ্যে একজনের হাতে পুরস্কারমূল্য তুলে দেয়া হয়।

এর পরেই পুলিশের দ্বারস্থ হন সুহাস। পুলিশের পক্ষ থেকে তাকে জানানো হয়, ওই লটারির টিকিটটি জাল ছিল। এর পর পুলিশের কাছে জাল লটারির টিকিট কারবারিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আবেদন জানান তিনি।

সংশ্লিষ্ট লটারি সংস্থা জানিয়েছে, আরবিআইএর পর্যবেক্ষণে কড়া নিরাপত্তায় তারা লটারির টিকিট তৈরি করে। কিন্তু মহারাষ্ট্রের বিভিন্ন জায়গায় জাল লটারি টিকিটের প্রভাব বাড়ার আশঙ্কা প্রকাশ করেছেন কর্তাব্যক্তিরা।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.