ভারতে এক সেলফিতেই হতে পারেন মডেল!

  অনলাইন ডেস্ক ১৩ জুন ২০১৮, ১৫:৪৪ | অনলাইন সংস্করণ

সেলফি
ছবি: এবেলা

একটা সেলফি ক্লিক করার পর পোস্ট, লাইক, শেয়ার ও কমেন্ট। তার পরেই আপনি হয়ে উঠতে পারেন ভারতের বিষ্ণুপুরের মডেল।

বিষ্ণুপুর শহরের সরকারি দেয়ালে আঁকা রয়েছে নানা ধরনের ছবি। সেই ছবির পাশে দাঁড়িয়ে নিজের একটা সেলফি তুলে ফেসবুকে পোস্ট, লাইক ও শেয়ার করলেই হতে পারবেন মডেল। এই মডেলিং প্রতিযোগিতায় বেছে নেয়া হবে ১০ সেরা মডেলকে।

১১ জুন বিষ্ণুপুর মহকুমা শাসকের দফতর থেকে এই নির্দেশিকা জারি করা হয়েছে। ১৩ জুন থেকে শুরু হচ্ছে এ প্রতিযোগিতা। চলবে ২৯ জুন পর্যন্ত।

সেলফি তুলে ফেসবুকে পোস্ট করার পর লাইক সংখ্যা ও কমেন্টসহ একটি স্ক্রিনশট প্রশাসনের নির্দেশিকায় দেওয়া নম্বর ৯৪৩৪০৮১০০১-এ হোয়াটসঅ্যাপ করতে হবে। এভাবেই বেছে নেওয়া হবে সেরা ১০ মডেলকে।

বিষ্ণুপুরী বালুচুড়ি শাড়ি ও স্বর্ণচুড়ি শাড়ির মডেলিং করার সুযোগ পাবেন এসব মডেল। এ ছাড়া বিভিন্ন রকমের পুরস্কার পাবেন তারা।

জানা গেছে, বিষ্ণুপুরের ইতিহাস, সংস্কৃতি, হস্তশিল্প প্রচার ও প্রসারের লক্ষ্যেই এ প্রতিযোগিতার আহ্বান করা হয়েছে। পাশাপাশি, বিষ্ণুপুরের লোগো তৈরিরও একটি প্রতিযোগিতা শুরু হয়েছে। সেরা লোগো স্থান পাবে বিষ্ণুপুরের উৎপাদিত নানান সামগ্রীতে।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.