বিশ্বকাপ মাতানো সেই তরুণীর পরিচয় ফাঁস করেছে 'দ্য সান'

  যুগান্তর ডেস্ক    ২১ জুন ২০১৮, ২০:৫৪ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ মাতানো সেই তরুণীর পরিচয় ফাঁস করেছে 'দ্য সান'
তার নাম একাধিক; নাতালিয়া আন্দ্রেভা, অ্যানাবেল, আইশা, আমান্দা, ডেলিয়া জি বা ড্যানিকা।

কেঁচো খুঁড়তেই বেরিয়ে এল সাপ! গ্যালারিতে রীতিমতো ঝড় তুলে দিয়েছিলেন তিনি। বলা হচ্ছিল, বিশ্বকাপের তিনি সবচেয়ে আবেদনময়ী ফ্যান। তার পরিচয় বের করতে গিয়ে উঠে এল অন্য তথ্য।

ব্রিটেনের দ্য সান পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়েছে, লুঝনিকি স্টেডিয়ামে বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানের গ্যালারিতে লাল-সাদা টপে সবার দৃষ্টি আকর্ষণ করে নিয়েছিলেন যে নারী তার নাম নাতালিয়া নেমচিনোভা।

সুন্দরী রীতিমতো আলোচিত হতে থাকেন সর্বত্র। তার আবেদনে কাত হয়ে পড়েন বিশ্বজোড়া ফুটবল সমর্থকরা। এরপরেই তার পরিচয় জানতে উদগ্রীব হয়ে পড়েন।

তবে সামাজিক গোয়েন্দাদের কাছে খুব দ্রুত ফাঁস হয়ে যায় তার পরিচয়-রহস্য। তার ফ্যান-আইডি জুম করে তার নাম বের করে গুগলে সার্চ করতেই জানা যায় নাতালিয়া আসলে একজন নীলছবির নায়িকা।

বিভিন্ন পর্ন সাইটে তার নাম একাধিক; নাতালিয়া আন্দ্রেভা, অ্যানাবেল, আইশা, আমান্দা, ডেলিয়া জি বা ড্যানিকা।

পর্ন সাইটে নাতালিয়ার সম্পর্কে বলা হয়েছে, ২০১৬ সালে নীল ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। তারপর সফট ও হার্ড— দুই ধরনের সিনেমাতেই দেখা গিয়েছে তাকে।

২০০৭ সালে ‘মিস মস্কো’ হয়েছিলেন একাধিক সুন্দরীদের পেরিয়ে। তবে নীলছবিতে একাধিকবার তাকে দেখা গেলেও ফুটবলপ্রেমী হিসেবে তার বেশ সুনাম রয়েছে।

২০১৬ সালের ইউরোতে দেশকে সমর্থন করতে হাজির হয়ে গিয়েছিসেন ফ্রান্সেও।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter