সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ওমরাহ করতে যাওয়া ৪ বাংলাদেশির মৃত্যু

  যুগান্তর ডেস্ক ২৮ জুন ২০১৮, ১২:৫৯ | অনলাইন সংস্করণ

সৌদি আরব
প্রতীকী ছবি

সৌদি আরবে দুটি সড়ক দুর্ঘটনায় ওমরাহ পালন করতে যাওয়া চার বাংলাদেশির মৃত্যু হয়েছে। তাদের পরিবারের সদস্য ও প্রবাসীরা বলেছেন, মদিনায় গত মঙ্গলবার ওই দুই দুর্ঘটনায় ৯ জন আহত হন।

নিহতরা হলেন- ঢাকার মিরপুরের পুরনো কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫), গোপালগঞ্জের আবুল বাশার (৬০) এবং গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু (৫৫)।

জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের হজ কাউন্সিলর মাকসুদুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হচ্ছে।

জানা যায়, ওমরাহ শেষে মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় জুলহাস, রাশেদ ও বাশার মারা যান। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার এসএম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬) আহত হন।

আহত শফিউল বলেন, জেদ্দা এয়ারপোর্ট যেতে তারা রওনা হন। মদিনা থেকে ২০০ কিলোমিটার পথ পাড়ি দেয়ার পর তাদের মাইক্রোবাসের চাকা ফেটে যায়। এতে গাড়ি দুর্ঘটনায় তিনজন মারা যান।

তারা সবাই এনজেল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে গিয়েছিলেন। মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইনসে তাদের দেশে ফেরার কথা ছিল।

আর ওমরাহ শেষে দেশে ফেরার জন্য মদিনা বিমানবন্দরে যাচ্ছিলেন গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু। পথে সড়ক দুর্ঘটনায় পড়েন তিনি। এতে তার পরিবারের আরও তিন সদস্য আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter