মেসির সমালোচনা করায় স্ত্রীকে ডিভোর্স দিলেন রুশ নাগরিক

  যুগান্তর ডেস্ক    ১২ জুলাই ২০১৮, ২১:২১ | অনলাইন সংস্করণ

মেসির জন্য ১৪ বছরের সংসার ভাঙল রুশ দম্পতির
ছবি: সংগৃহীত

আর্জেন্টাইন খেলোয়াড় মেসির জন্য ১৪ বছরের সংসার ভাঙল রুশ দম্পতির। রাশিয়া বিশ্বকাপ আসরে লিওনেল মেসির দক্ষতা নিয়ে সমালোচনা করায় স্ত্রী লুদমিলাকে (৩৭) ডিভোর্স দিয়েছেন রুশ নাগরিক আরসেন (৪০)।

২০০২ সালে রাশিয়ার কিলিয়াবিন্সঙ্ক শহরের এক স্পোর্টস বারে তাদের পরিচয় হয়। তাদের পরিচয়ের দুই বছর পর তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। খবর দ্য ডেইলি মেইল অনলাইন।

গণমাধ্যমের খবরে জানা গেছে, আরসেন বার্সোলোনা তারকা লিওনেল মেসির অন্ধভক্ত অন্যদিকে লুদমিলা সাবেক রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর।

আরসেন বলেন, মেসি ও রোনালদোকে নিয়ে তাদের দুজনের মধ্যে প্রায়ই মশকরা হতো। কিন্ত এই বিশ্বকাপ আসরে সেটি সিরিয়াস পর্যায়ে এসে দাঁড়ায়।

তিনি বলেন, আসরের প্রথম থেকেই লুদমিলা আমাকে ও আমার প্রিয় তারকাকে (মেসি) নিয়ে বিদ্রুপ করত। সে (মেসি) খুবই নিচুমানের খেলোয়াড় ও আইসল্যান্ডের বিপক্ষে সে পেনাল্টিতে ভালো স্কোর করতে পারেনি বলেও লুদমিলা মন্তব্য করে।

আরসেন আরও জানান, আর্জেন্টিনা ও নাইজেরিয়ার খেলার দিনও লুদমিলা মেসিকে নিয়ে বিদ্রুপ করতে থাকে এবং একপর্যায়ে আমি রেগে যাই। তখন আমি সবকিছু নিয়ে চলে আসি। এবং পরের দিন আমি ডিভোর্স পেপার পূরণ করি।

উল্লেখ্য, চলতি রাশিয়া বিশ্বকাপ আসরে আর্জেন্টিনা ও পর্তুগাল দুদলই দ্বিতীয় রাউন্ডে ফ্রান্স ও উরুগুয়ের বিপক্ষে হেরে বাদ পড়ে যায়।

ঘটনাপ্রবাহ : বিশ্বকাপ ফুটবল ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter