ব্যালটে প্রেমের প্রস্তাব!

  যুগান্তর ডেস্ক    ৩০ জুলাই ২০১৮, ০০:০৫ | অনলাইন সংস্করণ

ব্যালটে প্রেমের প্রস্তাব!
পাকিস্তানের তেহরিক-ই-ইনসাফ-গুলালাইয়ের (পিটিআই-জি) নেতা আয়েশা গুলালাই। ছবি: ইন্টারনেট

পছন্দের মানুষটিকে নিজের ভালোবাসার কথা জানাতে যুগে যুগে কতই না বিচিত্র উপায় বেছে নিয়েছে প্রেমিক-প্রেমিকারা। কিন্তু এবারের প্রেম নিবেদনের উপায়টা সত্যিই আজব বটে! নির্বাচনে ভোট দিতে গিয়ে ব্যালট পেপারে প্রেম নিবেদন করে বসলেন এক ভোটার!

আজব ঘটনাটি ঘটেছে পাকিস্তানে সদ্য অনুষ্ঠিত সাধারণ নির্বাচনে। দেশটির তেহরিক-ই-ইনসাফ-গুলালাইয়ের (পিটিআই-জি) নেতা আয়েশা গুলালাই তার নির্বাচনী আসন (এনএ-৫ নওশেরা-১) থেকে প্রার্থী হয়ে মাত্র একটি ভোট পেয়েছেন। সেই একটি ভোটেই আয়েশা গুলালাইকে লিখিতভাবে প্রেম নিবেদন করেছেন ভোটার!

রিজালপুরের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২ নম্বর কেন্দ্রে এ ভোটটি পড়ে। তবে ব্যালটে ভোটের পরিবর্তে ভোটার ‘আই লাভ ইউ’ লেখেন। পরে ভোটটি বাতিল করে দেন প্রিজাইডিং অফিসার।

আয়েশা গুলালাই নওশেরা-১ আসনে পিটিআই প্রার্থী সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ খাত্তাকের বিপক্ষে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন।

উল্লেখ্য, আয়েশা গুলালাই পিটিআই থেকে বের হয়ে নতুন দল পিটিআই-গুলালাই গঠন করেছিলেন। তিনি পিটিআই ছাড়ার আগে অভিযোগ করেছিলেন, ইমরান খান তার মোবাইল ফোনে আপত্তিকর এসএমএস পাঠিয়েছিলেন। তবে তার এ অভিযোগ অস্বীকার করেন ইমরান খান। সূত্র: যমুনা টিভি।

ঘটনাপ্রবাহ : পাকিস্তানের জাতীয় নির্বাচন ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×