নাকের ডগায় মমো, ‘আমি মরে যাব’

  যুগান্তর ডেস্ক    ২৫ আগস্ট ২০১৮, ২০:৩০ | অনলাইন সংস্করণ

নাকের ডগায় মমো, ‘আমি মরে যাব’
মোবাইলে পাঠানো মেসেজ

ব্লু-হোয়েল আতঙ্ক কাটতে না কাটতে শুরু হয়েছে ‘মমো’ আতঙ্ক। মমোর গেমের ফাঁদে পড়ে প্রাণ হারানোর ভয়ে উদ্বিগ্ন অভিভাবকরা। সম্প্রতি এই মরণগেমের ফাঁদ পৌঁছে গেছে ভারতে।

এক অজানা নম্বর থেকে মেসেজ এসেছে এক নারীর কাছে। মেসেজে লেখা, 'Hi, its momo'। মেসেজ পেয়েই আতঙ্কিত হয়ে পড়েন একটি তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠানের কর্মী উত্তর২৪পরগনার সোদপুরের বাসিন্দা রাজশ্রী দাস। এ ঘটনায় কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন তিনি।

গত বৃহস্পতিবার রাতে +1(315)310-8373 নম্বর থেকে রাজশ্রী দাসের কাছে মেসেজটি আসে। তবে মমো সম্পর্কে কিছুটা জানতেন তিনি। ফলে মেসেজ দেখেই সতর্ক হয়ে যান।

গত ২১ অগাস্ট জলপাইগুড়িতে কবিতা রায় নামে এক ছাত্রীর ফোনে প্রথম মেসেজ পাঠায় মমো। বোনের সঙ্গে ঝগড়া করে হোয়াটসঅ্যাপে কবিতা স্ট্যাটাস দিয়েছিল, 'আমি মরে যাব।'

এর কয়েক মিনিট পরেই কবিতার ফোনে মেসেজ আসে একটি। যাতে লেখা ছিল, 'আই অ্যাম মমো।' +1(251)999-5451 নম্বরটি থেকে কবিতাকে মেসেজ পাঠানো হয়েছিল।

শুক্রবার আবারো মমোর হানার খবর পাওয়া যায় জলপাইগুড়িতে। বৃহস্পতিবার জলপাইগুড়ির পি ডি কলেজের ছাত্রী পর্ণা চক্রবর্তী তার এক বান্ধবীর কাছে ২১ তারিখের মমো-সংক্রান্ত খবরের লিংক চেয়েছিল।

জানা গেছে, বন্ধুর দেয়া খবরের লিংকটি খুলে পড়ার পরই তার ফোনে একটি অজানা নম্বর থেকে মেসেজ আসে। +1( 209)265-1539 নম্বর থেকে পর্ণাকে মরণগেম মমো খেলার জন্য আহ্বান জানানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter