সিএনএনের ওপর চড়াও হলেন ট্রাম্প

  যুগান্তর ডেস্ক ৩১ আগস্ট ২০১৮, ১১:৫৫ | অনলাইন সংস্করণ

ডোনাল্ড ট্রাম্প
ছবি: এএফপি

সংবাদমাধ্যমের বিরুদ্ধে একের পর এক বিষোদগার করে আসা মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বরাবরের মতো এবারও প্রভাবশালী মার্কিন গণমাধ্যম সিএনএনের ওপর চড়াও হয়েছেন।

বৃহস্পতিবার সকালে টুইটারে ক্যাবল নিউজ নেটওয়ার্কের (সিএনএন) প্রেসিডেন্ট জেফ জুকারের ওপর ক্ষোভ ঝেড়েছেন তিনি। বলেছেন, তাকে বরখাস্ত করা উচিত।

অভিযোগ করে ট্রাম্প বলেন, আমার প্রতি সিএনএনের ঘৃণা এবং চরম পক্ষপাতের কারণে এ সংবাদ প্রতিষ্ঠানটি ঠিকমতো কাজই করতে পারছে না।

তিনি বলেন, সামান্য এক জেফ জুকার ভয়ংকর কাজ করে ফেলেছেন। তার রেটিংয়ের অবস্থা খারাপ। টেলিযোগাযোগ কোম্পানির উচিত প্রতিষ্ঠানের বিশ্বাসযোগ্যতা ধরে রাখতে তাকে বরখাস্ত করা।

জুকার সম্প্রতি হার্টসার্জারির কারণে সিএনএন থেকে ছয় সপ্তাহের ছুটিতে আছেন। তাকে নিয়ে ট্রাম্পের এ বক্তব্যের ব্যাপারে টেলিযোগাযোগ কোম্পানি কোনো মন্তব্য করেনি।

সিএনএনও ট্রাম্পের টুইট নিয়ে কোনো মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছে। তবে এ টুইটের জবাবে সিএনএন টুইট করে তাদের প্রতিক্রিয়া জানিয়েছে বিবিসিকে।

সেখানে সিএনএন তাদের রেটিংয়েরও পরিসংখ্যান তুলে ধরে বলেছে, এ মাসে তাদের দর্শক সংখ্যা ৭০৭০০০। আগস্টে এটি তাদের দ্বিতীয় সর্বোচ্চ রেটিং।

বৃহস্পতিবারের টুইটে ট্রাম্প কেবল সিএনএনই নয় এনবিসি নিউজেরও সমালোচনা করেছেন। এনবিসি চেয়ারম্যান অ্যান্ডি ল্যাকের সমালোচনা করে ট্রাম্প বলেছেন, তাকে বরখাস্ত করাটারও ভালো হবে।

 

 

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: jugantor.mai[email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter