সমালোচকদের অন্তত ৩ মাস সবুর করতে বললেন ইমরান

  যুগান্তর ডেস্ক ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৩:৩৮ | অনলাইন সংস্করণ

ইমরান খান
ছবি: এএফপি

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন, তার আগে ক্ষমতায় থাকা পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজের রেখে যাওয়া আন্তর্জাতিক চুক্তিগুলো পুনর্বিবেচনা করবে তার সরকার। তিনি দেশের গণমাধ্যমকে তার সরকারের সমালোচনা করতে অন্তত আগামী তিনটি মাস অপেক্ষা করতে অনুরোধ করেছেন।

তিনি বলেন, এই তিন মাস তার সরকারের কার্যক্রম দেখেই যেনো সমালোচনায় নামেন সবাই। প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিভিন্ন টেলিভিশনের অ্যাংকরদের সঙ্গে আলোচনা শেষে শুক্রবার ইমরান খান এ অনুরোধ জানিয়েছেন।

এ সময় ক্ষমতাসীন তেহরিক-ই-ইনসাফ পার্টির বিভিন্ন দায়িত্ব নিয়ে ইমরান খানের সঙ্গে কথা বলেন গণমাধ্যম কর্মীরা।

ইমরান খান বলেন, আমাদের সরকারের পারফরমেন্স নিয়ে সমালোচনায় নামার আগে অন্তত তিনটি মাস অপেক্ষা করুন। এই তিন মাসের মধ্যে বর্তমানে যেভাবে সরকার পরিচালিত হচ্ছে, তা ব্যাপকভাবে বদলে যাবে।

তার আগের সরকারের বিতর্কিত চুক্তি সম্পর্কে জানতে চাইলে ইমরান খান বলেন, তার পূর্বসূরির সই করা সব চুক্তিই তিনি পুনর্বিবেচনা করবেন।

পাকিস্তানের তথ্যমন্ত্রী ফাওয়াদ চৌধুরী বলেন, তার আগের সরকারের চুক্তিগুলো বাতিল করে দেয়ার কথা বলেননি ইমরান খান। তিনি বলেছেন, এসব চুক্তি পুনর্বিবেচনা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter