বন্যার্তদের জন্য কোটি টাকা অনুদান দিলেন রুপালি পর্দার ধোনি

প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ১৪:১২ | অনলাইন সংস্করণ

  যুগান্তর ডেস্ক   

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত

কেরালার পর বন্যায় ভাসছে ভারতের উত্তর-পূর্বের রাজ্য নাগাল্যান্ড। একটানা বৃষ্টি এ বন্যার জন্য দায়ী বলছেন সে দেশের আবহাওয়াবিদরা।

সম্প্রতি কেরালার বন্যার্তদের নিয়ে ভারতে অনেক প্রচার-প্রচারণা চললেও নাগাল্যান্ডের বন্যা পরিস্থিতিতে তেমন কেউ এগিয়ে আসছেন না বলে অভিযোগ করছেন ভারতীয়রা।
গণমাধ্যমসহ রাষ্ট্রীয়ভাবে তেমন প্রচার চলছে না বলেও অভিযোগ আসছে।

তবে এমন অভিযোগের সময় নাগাল্যান্ডের বন্যা বিধ্বস্ত মানুষের পাশে এসে দাঁড়ালেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।

রুপালি পর্দার এমএস ধোনি হিসেবে পরিচিত এ বলিউড অভিনেতা।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, উত্তর-পূর্বের এ বন্যার্তদের জন্য অভিনেতা সুশান্ত দান করেছেন মোটা অংকের টাকা।
মঙ্গলবার নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী নেইপিউ রিওর হাতে এক কোটি ২৫ লাখ টাকার একটি চেক তুলে দেন সুশান্ত সিং।

মঙ্গলবার নাগাল্যান্ডের মুখ্যমন্ত্রী নেইপিউ রিওর টুইটার হ্যান্ডেলে সুশান্ত সিং রাজপুত তার হাতে চেকটি তুলে দিচ্ছেন এমন একটি ছবি প্রকাশ করা হয়।

ছবির ক্যাপশনে সুশান্তকে ধন্যবাদ জানিয়ে লেখা হয়, নাগাল্যান্ড বন্যার্তদের জন্য রাজ্য রিলিফ ফান্ডে সুশান্ত সিং রাজপুত ব্যক্তিগতভাবে এক কোটি ২৫ লাখ রুপি দেয়ায় আমরা কৃতজ্ঞ।

উল্লেখ্য, পর্দার ধোনি সুশান্ত শুধু উত্তর-পূর্বের মানুষের পাশে এসেই দাঁড়াননি কেরালার বন্যাদুর্গত এলাকার উন্নয়নের জন্য বড় অংকের অনুদান দিয়েছিলেন।

যেখানে অমিতাভ বচ্চন, শাহরুখ ও সালমান খানের মতো সুপারস্টারদের সাহায্য লাখের অংক ছাড়ায়নি, সেখানে সুশান্ত সিং রাজপুত দান করেছিলেন এক কোটি টাকা।

প্রসঙ্গত অতিবৃষ্টি ও বন্যায় নাগাল্যান্ডে এখন পর্যন্ত ৮০০ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশ হয়েছে।