স্ত্রীর সঙ্গে নওয়াজের শেষ সাক্ষাতের ভিডিও ভাইরাল (ভিডিও)

  যুগান্তর ডেস্ক    ১৩ সেপ্টেম্বর ২০১৮, ২২:৪৯ | অনলাইন সংস্করণ

স্ত্রীর সঙ্গে নওয়াজের শেষ সাক্ষাতের ভিডিও ভাইরাল (ভিডিও)

চোখ খোলো কুলসুম শয্যাশায়ী স্ত্রীকে অনুরোধ করছেন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। কিন্তু সেদিন চোখ খুলে স্বামীর দিকে তাকাতে পারেননি কুলসুম নওয়াজ।

এটাই ছিল জীবিত স্ত্রীর সঙ্গে নওয়াজ শরীফের শেষ কথোপকথন, যদি তা ছিল একতরফা।

স্ত্রীর সঙ্গে নওয়াজের সেই শেষ সাক্ষাতের ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সামাজিকমাধ্যমে ভিডিওটি ভাইরাল হয়েছে।

ভিডিওটিতে দেখা গেছে, শয্যাশায়ী স্ত্রীকে কাতর অনুরোধে বিদায় জানাচ্ছেন নওয়াজ। স্ত্রী কুলসুমকে একবার চোখমেলে তাকানোর অনুরোধ করেন তিনি। যদিও তার ডাকে সাড়া দিতে দেখা যায়নি বেগম কুলসুমকে।

শেষে নওয়াজ শরীফ বলেন, আল্লাহ, তোমায় শক্তি দিক, তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।

প্রসঙ্গত, গত ১৩ জুলাই জেলের রায় মাথায় নিয়ে অসুস্থ পত্নীকে লন্ডনে হাসপাতালে রেখে পাকিস্তানে ফেরেন নওয়াজ। পাকিস্তানে পৌঁছামাত্র নওয়াজ ও তার কন্যাকে গ্রেফতার করে পুলিশ। দুই মাস ধরে আর স্ত্রীকে দেখার সুযোগ পাননি তিনি।

উল্লেখ্য, প্রধানমন্ত্রীর স্ত্রী হওয়ার সুবাদে রাজনৈতিক পরিসরে দেখা গিয়েছে কুলসুম নওয়াজকে। ২০১৭ সালে লাহোরের এক উপনির্বাচনে পাকিস্তান মুসলিম লীগের হয়ে প্রথমবার নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি।

২০১৭ সালের আগস্ট মাস থেকে মরণব্যাধি ক্যানসারে আক্রান্ত হয়ে লন্ডন হাসপাতলে ভর্তি ছিলেন বেগম কুলসুম। গত জুনে শারীরিক অবস্থার অবনতি হলে ভেন্টিলেশনে চলে যান।

মঙ্গলবার কুলসুম মারা যাওয়ার কয়েক ঘণ্টা পরই তাদের প্যারোলে মুক্তি দেয়া হয়েছে। বলা হয়েছে, তারা ১২ ঘণ্টার জন্য প্যারোলে মুক্ত থাকবেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন:

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter